টলিউড

খোলামেলা বোল্ড দৃশ্যে অভিনয় করবেন না ঋত্বিকা! ছেড়েছেন প্রচুর ওয়েব সিরিজের অফার, স্বাধীনতা দিবসে নয়া রূপে দর্শকদের কাছে ধরা দেবেন অভিনেত্রী ঋত্বিকা সেন

এবার অভিনেত্রী ঋত্বিকা সেনের মাথায় উঠল নতুন পালক। অভিনেত্রী নায়িকা ছেড়ে এবার গায়িকার জগতে পা রাখলেন। ইতিমধ্যেই রেকর্ড করে ফেলেছেন একটি আস্ত গান শুধু তা মুক্তি পাওয়ার অপেক্ষায়। সম্প্রতি তিনি এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে জানিয়েছেন এই নয়া আঙিনায় আসার কারণ।

অভিনেত্রী আগামী স্বাধীনতা দিবস এই তার অনুরাগীদের জন্য আনছেন নয়া চমক। রোজা সিনেমার বিখ্যাত গান ‘ভারত হামকো জানসে পেয়ারা হে’ গানটি ইতিমধ্যেই রেকর্ড করে ফেলেছেন নিজের কন্ঠে। বাকি রয়েছে শুধু শুটিং খুব শীঘ্রই সেরে ফেলবেন সেই শুটিং। ১৫ ই আগস্ট মুক্তি পেতে চলেছে সেই গানটি। গানটি শোনা যাবে অভিনেত্রীর ইউটিউব চ্যানেলেই।

তবে হঠাৎ নায়িকা ছেড়ে কেন গানের জগতে পা রাখলেন তিনি! এক সাক্ষাৎকারে নায়িকা জানিয়েছেন, ‘সাধারণত আমাদের তো বড় পর্দাতেই দেখা যায়, তবে এখন করোনার জেরে সেই কাজও কম। তাই বেশ কিছুদিন ধরেই ভাবছিলাম একটা ইউটিউব চ্যানেল করব।’ এরপরই একটু অন্যরকম কিছু দর্শকদের উপহার দেওয়ার কথা মাথায় আসে আমার। এমন কিছু করতে চেয়েছিলাম যা মানুষকে ভারতবাসী হিসাবে গর্ববোধ করাবে।’

 

View this post on Instagram

 

A post shared by Rittika Sen (@rittika_sen)

করোনা পরিস্থিতির জেরে বেশ সংখ্যা কমেছে বড় পর্দার সিনেমা। অভিনেত্রী বলেন,’সবাই এখন ঝুঁকছে ওয়েব সিরিজের দিকে। তাই এই অতিমারী পরিস্থিতিতে বড় পর্দায় ছবি রিলিজ করাতে গিয়ে হিমশিম খাচ্ছেন প্রযোজকরাও।’ তবে বড় পর্দা ছেড়ে কবে তিনি ওয়েব সিরিজ কিংবা অনলাইন প্লাটফর্ম গুলিতে পা দিতে চান সে বিষয়ে তিনি কিছু বক্তব্য রেখেছেন।

অভিনেত্রী ওয়েব সিরিজের প্রসঙ্গে কথা বলতে গিয়ে বলেছেন,’ওয়েব সিরিজের কাজের অফার এসেছে। তবে ক্যামেরার ধারণা তৈরি হওয়া থেকে আমি সাহসী দৃশ্য এড়িয়ে এসেছি। আমার মনে হয় বাঙালিদের কাছে ‘বোল্ড’-টাও খুব মিষ্টতার মধ্যে দিয়ে ফুটিয়ে তুলতে হয়।

তাই অনেক ওয়েব সিরিজের গল্প পছন্দ হলেও এত বেশি খোলামেলা দৃশ্য রয়েছে তাতে, যে আমি অফার ছাড়তে বাধ্য হয়েছি। বাংলা ওয়েব সিরিজে সাহসী দৃশ্য এখন প্রবলভাবে দেখা যায়। কিন্তু আমি তেমন চরিত্রে অভিনয়ে করতে চাই না। তবে হ্যাঁ মনের মত অন্যরকম চরিত্র পেলে নিশ্চয়ই আমি কাজ করবো।’

করোনা পরিস্থিতির মধ্যে অভিনেত্রী ঋত্বিকা সেন অভিনীত আপাত বেশ কিছু ছবি আটকে রয়েছে। একটি ছবির নাম এখনও ঠিক হয়নি। একটি ছবির শুটিং এখনো শুরু হয়নি। এছাড়াও এর তালিকায় রয়েছে আকাশ মালাকার পরিচালিত ‘প্রথমবার এই প্রথম দেখা’ ছবিটি। এই ছবিটি আপাতত মুখিয়ে রয়েছে মুক্তির অপেক্ষায়। যেখানে স্কুল ছাত্রীর চরিত্রে দেখা যাবে যেতে চলেছে তাকে। তাছাড়া নিহাল দত্তের একটি সিনেমা শুটিং হয়ে গেছে তবে সেটিও এখন মুক্তির অপেক্ষায়।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button