টলিউড

প্লাস্টিক সার্জারি করে সুন্দর হয়েছে অঙ্কুশের হবু বৌ ঐন্দ্রিলা! এবার অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য বিখ্যাত ইউটিউবার স্যান্ডি সাহার

বেশ কিছুদিন স্যান্ডি সাহা এবং অঙ্কুশ হাজরার মধ্যে কাদা ছোড়াছুড়ি লেগেই রয়েছে। এই ঝামেলার মূল সূত্রপাত হলো অঙ্কুশ হাজরার প্রেমিকা ঐন্দ্রিলা সেনের এক ছবিতে স্যান্ডি সাহার মন্তব্যকে কেন্দ্র করে। সেই কারণে অঙ্কুশ হাজরার ভেরিফাইড পেজ দিয়ে ব্লক করে দেয়া হয়েছে স্যান্ডি সাহার ভেরিফাইড পেজ। শুধু ব্লকই না, ব্লক এর পাশাপাশি স্যান্ডি সাহাকে ফোন করে অভিনেতা অঙ্কুশ হাজরা হুমকি দিয়েছে বলেও জানিয়েছেন।

সম্প্রতি ইউটিউবার স্যান্ডি সাহা ফেসবুকে লাইভে এসে আসল সত্য সকলের সামনে উন্মোচিত করতে চান। সেখানে তিনি প্রমাণ স্বরূপ সমস্ত ঘটনার বিবরণ দেন এবং মাঝেমধ্যে কেঁদে ফেলেন। স্যান্ডি সাহার করা কমেন্টটিকে অভিনেতা অঙ্কুশ হাজরা ঐন্দ্রিলার বিরুদ্ধে বডি শেমিং করা হচ্ছে বলে অভিযোগ তুলেছেন।

যদিও ওই ইউটিউবারের দাবি তিনি নিছকই মজা করে সেই কমেন্টটি করেছিলেন। তাতে ঐন্দ্রিলাকে অপমান করার বা বডি শেমিং করার কোনো উদ্দেশ্যই ছিল না। স্যান্ডি সাহা বলেন ঐন্দ্রিলার দেওয়া পোজের সাথে ইন্টারনেটে খুঁজে পাওয়া সেই কমেন্ট করা হাতিটির পোজ হুবহু মিলে যায়। এর কারণেই মজা করেই সেই কমেন্ট বক্সে হাতিটির ছবি দিয়ে বসেন তিনি।

এই ব্যাপারটিকে জল ঘোলা করে সব জায়গায় তুলে ধরা হচ্ছে। এমনকি বেশকিছু সংবাদমাধ্যমে লেখালেখি হয়েছে। স্যান্ডি সাহা দাবি করেছেন অভিনেতা অঙ্কুশ হাজরা তাকে পরোক্ষভাবে ইন্ডাস্ট্রিচ্যুত করার ভয় দেখিয়েছেন। যদিও এই ব্যাপারটি অঙ্কুশ হাজরা পুরোপুরি ভাবে এড়িয়ে গিয়ে বলেছেন,”আমি এতটাই বড় হয়ে যায়নি যে আমার কথা পরিচালক বা প্রযোজকেরা শুনবে।” এর পাশাপাশি অভিনেতার বক্তব্য, “যদি কখনো স্যান্ডি সাহার সাথে আমার কাজ করতে গিয়ে অস্বস্তি লাগে সে ক্ষেত্রে পরিচালক-প্রযোজকদের সাথে কথা বলে আমি নিজেকে সরিয়ে নেয়ার চেষ্টা করব।”

অভিনেতার এরূপ বক্তব্যকে স্যান্ডি সাহা বিশ্লেষণ করে বলেছেন যদি কোন সিনেমার হিরো নিজেকে সরিয়ে নিতে চায় তাহলে সে ক্ষেত্রে ছোটখাটো চরিত্রকেই আগে বাদ দেয়ার কথা ভাববেন পরিচালক কিংবা প্রযোজক। এরকম করলে তাহলে যারা রীতিমতো কঠোর পরিশ্রম করে টলিউড ইন্ডাস্ট্রিতে জায়গা পেতে চায় কিংবা যাদের কোন ব্যাকবোন নেই তাদের ক্যারিয়ারটাই শেষ হয়ে যাবে। স্যান্ডি সাহা বলেছেন অঙ্কুশ হাজরা তাকে ফোন করে হুমকি দিয়েছে এরকম করলে নাকি তাকে শুধুমাত্র ইউটিউব করেই পেট চালাতে হবে।

এর পাশাপাশি স্যান্ডি সাহার কমেন্ট বক্সে এক নেটিজেন কমেন্ট করে বসেন,”স্যান্ডি ঐন্দ্রিলাকে বডি শেমিং করুন বা নাই করুন এ কথা সবারই জানা যে ওই নিলা প্লাস্টিক সার্জারি করিয়েছেন।” এমনকি অভিনেত্রীকে ‘ফুল প্লাস্টিক’ বলে দাবি করেছেন ওই নেটিজেন। এ প্রত্যুত্তরে স্যান্ডি সাহা জানান যে তিনি অভিনেত্রী কে বিখ্যাত প্লাস্টিক সার্জেন্ট সচিন ভার্মার চেম্বারে নিজের চোখে দেখেছেন।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button