‘আমি চাইনা তুমি এসো’ পোস্ট করলেন সন্তানসম্ভবা নুসরত! সন্তান কে পৃথিবীতে আনতে চান না, গুঞ্জন সোশ্যাল মিডিয়ায়

টলিউড অভিনেত্রী নুসরত জাহানের সন্তানসম্ভাবনার কথা ছড়িয়ে পড়েছে চারিদিকে। যদিও অভিনেত্রী নিজে এখনো প্রকাশ্যে কিছু জানাননি। তবে তাতে বিন্দুমাত্র কমছেনা নেটিজেনদের উৎসাহ।

এরমধ্যেই সোশ্যাল মিডিয়ায় নুসরতের একটি পোস্ট নিয়ে নতুন তত্ত্ব উঠে এলো নেটিজেনদের মনে। এদিন নুসরত তার ইনস্টাগ্রাম স্টোরিতে বিখ্যাত হলিউড মুভি ‘টোয়াইলাইট সাগা’র একটি স্ক্রিনশট পোস্ট করেন যেখানে নায়ক রবার্ট প্যাটিনসনকে বলতে দেখা যায় নায়িকাকে যে তিনি চান না নায়িকা আসুক।

ছবিটির নিচে যে ডায়লগ লেখা ছিল তা বাংলায় অনুবাদ করলে দাঁড়ায় ‘আমি চাই না তুমি এসো’। এই পোষ্টের পরেই নেট দুনিয়ার বাসিন্দাদের মনে প্রশ্ন জাগে তবে কি নুসরাত চাননা সন্তানের জন্ম দিতে।একটি বেসরকারি সংবাদমাধ্যমে এর আগে প্রকাশিত হয়েছিল যে নুসরত বর্তমানে এক মাসের গর্ভবতী।

যদিও নুসরত নিজে কিছু জানাননি, তবে তার স্বামী নিখিল জৈন জানিয়েছিলেন সংবাদমাধ্যমকে যে প্রায় ছয় মাস হলো তারা আলাদা থাকেন, তাই এই সন্তান কিছুতেই তার নয়।

অপরদিকে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে অভিনেত্রীর সম্পর্কের কথা এখন সবাই জানেন। নুসরতের সঙ্গে যশ তার ফ্ল্যাটে থাকছেন বর্তমানে। তাই এই সন্তানের বাবা যশ কিনা এ নিয়েও উঠছে প্রশ্ন।

তার মধ্যেই নুসরতের এই ধরনের পোস্ট উসকে দিচ্ছে নতুন জল্পনা। যদিও পোস্টটি প্রেম বিরহের কথা বলে, তবে নুসরত যেহেতু যশ দাশগুপ্তের সঙ্গে নতুন সম্পর্কে বেশ ভালই আছেন, তাই নেটিজেনরা ভাবতে বাধ্য হচ্ছেন যে হয়তো নুসরত অনাগত সন্তানের উদ্দেশ্যেই এই পোষ্টটি করেছেন।