টলিউড

সঙ্গমের চাহিদা পূরণে ব্যর্থ, রোশনের বিস্ফোরক মন্তব্যের পরই ‘আর ক্ষমা নয়’ ইনস্টাগ্রাম পোস্ট করলেন শ্রাবন্তী

কিছুদিন আগে ইনস্টাগ্রামে শ্রাবন্তী চট্টোপাধ্যায় প্রাক্তন স্বামীর রোশন সিং নিজের একটি বিস্ফোরক মন্ত্র পোস্ট করেন এবং তার কিছুক্ষণ বাদেই দেখা গিয়েছে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের একটি পোস্ট। যা দেখে বোঝা যাচ্ছে রোশন সিং এর বিরুদ্ধে এই পোস্ট করেছেন শ্রাবন্তী। মঙ্গলবার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শ্রাবন্তী লিখেছেন ‘মেয়েটি এক সময়ে ক্ষমা করতে জানত। তার মন বড় ছিল। মানুষের হাত ছেড়ে দেওয়া কাকে বলে, সে জানত না।

কারণ সে তার ভালাবাসার মানুষের মধ্যে কেবল ভালটুকুই দেখতে পেত। কিন্তু যে দিন থেকে সেই মানুষগুলি তার মনে আঘাত করল, মেয়েটিও তাদের হাত ছেড়ে দিতে শিখল।’ এই লেখাটির নিচে লেখা এক অজ্ঞাত পরিচিত লেখক এর নাম অর্থাৎ লেখাটির অন্য একজনের থেকে ধার করেছেন অভিনেত্রী এবং নিচে লেখা সাহসী মহিলা। এই কথা শুনে স্পষ্টই বোঝা যাচ্ছে শ্রাবন্তী চট্টোপাধ্যায় নিজেকে সাহসী মহিলাদের দলে ফেলেন। আগে সকলের ভুলের ক্ষমা তিনি করে দিতেন ক্ষমা তেই বিশ্বাসী ছিলেন অভিনেত্রী কিন্তু এখন আঘাত পেতে পেতে কাউকে ক্ষমা করতে পারেন না।

এক সাক্ষাৎকারে রোশন সিং বলেছেন “শ্রাবন্তীর সঙ্গে আমার যোগাযোগ না থাকলেও শ্রাবন্তী কিছু বন্ধুবান্ধবের সাথে আমার এখনো যোগাযোগ রয়েছে, সেখান থেকেই আমি জানতে পেরেছি শ্রাবন্তী আমার সম্পর্কে কি কি ভাবে, শ্রাবন্তী নাকি ধারণা আমি খুব মোটা তাই আমার সঙ্গে ওকে মানায় না এবং আমি নাকি এই কারণেই সঙ্গমে সক্ষম নয়। এ ধরনের নোংরা অভিযোগও শ্রাবন্তী আমার বিরুদ্ধে করেছে শ্রাবন্তীর নিজের মুখে না বললেও আমি শ্রাবন্তীর বন্ধুর সূত্র ধরে এই সমস্ত ঘটনা জানতে পেরেছি।”

শুধুমাত্র তাই নয় গত সোমবার রোশন সিং নিজের সোশ্যাল মিডিয়ায় একাউন্টে কারণ নাম না নিয়েই প্রতারণার সমালোচনা করেছেন। শ্রাবন্তী এবং রোশানের সম্পর্কের টানাপোড়েন বহুদিন ধরে চলছে এমনকি আদালতেও তাদের সম্পর্কের মামলা পৌঁছে গিয়েছে শ্রাবন্তী স্পষ্ট জানিয়েছে তিনি আর রোশান এর সঙ্গে কোনো রকম কোনো সম্পর্ক রাখতে চান না তবে আরও একবার রোশন সিং সুযোগ দিয়েছিল শ্রাবন্তীকে তার কাছে ফিরে আসার। কিন্তু সেই প্রস্তাবে শ্রাবন্তী রাজি হননি অবশেষে ক্ষোভে ফেটে পড়ে অবশেষে সোশ্যাল মিডিয়ায় এই ধরনের পোস্ট করেন তিনি। যে ছবিটি তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সেই ছবিতে লেখা রয়েছে ‘প্রতারণা করতে গিয়ে ধরা পড়েছ? তার পরেও বলছ যে তুমি ছাড়া বাকি সবার দোষ?’

ইতিমধ্যে আদালতের শ্রাবন্তী এবং রোশন সিং এর সম্পর্ক নিয়ে মামলা চলছে। বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করা হয়েছে শ্রাবন্তী এবং দুজনের পক্ষ থেকে এবারে শুধু দেখার অপেক্ষায় এই দুজনের সম্পর্কের সমীকরণ কতদূর পর্যন্ত গড়ায়।

Back to top button