‘মানুষের জন্য কাজ করুন’, লকডাউনে ঘরে শুয়ে থাকা সেলফি পোস্ট করে চরম ট্রোলের মুখে অভিনেতা সৌরভ দাস

সোশ্যাল মিডিয়া যেমন সেলিব্রিটিদের সাধারণ মানুষের কাছে পৌঁছানোর রাস্তা সহজ করে দিয়েছে তেমনি সাধারণ মানুষের পক্ষেও সেলিব্রিটিদের নিজেদের মতামত জানানোর নতুন রাস্তা খুলে গেছে।

‘মন্টু পাইলট’ ওয়েব সিরিজ খ্যাত অভিনেতা সৌরভ দাস এবার নিতান্তই একটি সাধারন সেলফি পোস্ট করে নেটিজেনদের রোষের মুখে পড়লেন। করোনা আবহে মে মাস পর্যন্ত টলিউডের সমস্ত শুটিং ফ্লোর বন্ধ, ফলে অভিনেতা-অভিনেত্রী ও কলাকুশলীরা বাধ্য হচ্ছেন বাড়িতে বন্দী থাকতে।

তেমনি গৃহবন্দি অবস্থায় অভিনেতা সৌরভ দাস নিজের একটি শুয়ে থাকা সেলফি পোস্ট করেছিলেন। তারই কমেন্ট সেকশনে তাকে শুয়ে না থেকে করোনা বিপর্যয়ে মানুষের পাশে দাঁড়ানোর উপদেশ দেন জনৈক ব্যক্তি।

প্রসঙ্গত কিছুদিন আগেই সৌরভ তৃণমূলে যোগদান করেছিলেন এবং প্রাক্তন শিক্ষা মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের পাশে বসে সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন তিনি মানুষের জন্য কাজ করতে চান। এদিন তার সেলফির কমেন্ট সেকশনে বেশ কয়েকজন তাকে মনে করিয়ে দেন এটাই মানুষের জন্য কাজ করার আদর্শ সময়।

তবে সৌরভের মুখে পড়ে দমে যাননি। তীর্যক ওই কমেন্টটিকে এড়িয়ে না গিয়ে রিপ্লাই দিয়েছেন ‘বলার আগে জেনে নিন’। এর বেশী কিছু লেখেননি তিনি।

তার অনুগামীরা অবশ্য মনে করছেন যা বলার সৌরভ তার ছোট্ট উত্তরের মাধ্যমেই বলে দিয়েছেন। অর্থাৎ এই মহামারী বিপর্যয়ে মানুষের পাশে তিনি দাঁড়ালেও তা প্রচার করছেন না সোশ্যাল মিডিয়ায়।

তবে তার অনুগামীরা মনে করছেন সৌরভের সময়টা বোধহয় ভালো যাচ্ছে না কারণ খুব কম সময়ের মধ্যে বারংবার ট্রোলের মুখে পড়তে হচ্ছে তাকে। এবার সাধারণ একটি সেলফি পোস্ট করেও রেহাই পেলেন না তিনি।