খুব শিগগিরই চার হাত এক হতে চলেছ গৌরব-দেবলীনার, দেখুন আইবুড়ো ভাত খাওয়ার ভিডিয়ো

আর মাত্র কয়েকদিনের অপেক্ষা, তারপরই চারহাত এক হবে। ডিসেম্বরেই অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় ও দেবলীনা কুমার তাঁদের বিয়েটা সারবেন। একদিকে মহানায়কের পরিবার অন্যদিকে কলকাতা পুরসভার মেয়র পারিষদের দেবাশিষ কুমারের বাড়ির বিয়ে, তাই এই বিয়ে যে দেখার মতো হবে তা বলাই বাহুল্য। দুই পরিবারে বিয়ে নিয়ে তোড়জোড় তুঙ্গে। সম্প্রতি গৌরব নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে আইবুড়ো ভাত খাওয়ার ছবি শেয়ারও করেন অভিনেতা। যেখানে সাদা ভাত, হলুদ পোলাও, মাংস, চাটনি, মিষ্টি, পায়েস-সহ পঞ্চব্যাঞ্জনে সম্পন্ন হয় গৌরবের আইবুড়োভাত। এবার দেবলীনা কুমারকে দেখা গেল আইবুড়োভাত খেতে। অভিনেত্রীর সঙ্গে অবশ্য হবু বর গৌরবকেও দেখা যায়। ভাইরাল হয়েছে সেই ভিডিও।

করোনা আবহের মধ্যে অনেক সেলিব্রিটিরাই তাদের বিয়ে সেরে ফেলছেন। সূত্রের খবর, পরিবার এবং ঘনিষ্ঠদের নিয়েই গৌরব-দেবলীনার বিয়ের অনুষ্ঠান হবে । বিয়ের আগে তাই আপাতত আইবুড়োভাত খেতে ব্যস্ত সেলেব জুটি। ভিডিওতে দেখা যায়,
চলচ্চিত্র পরিচালক, প্রযোজক শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায় আদর করে আইবুড়োভাত খাইয়ে দেন গৌরব, দেবলীনাকে। নিজের ইনস্টাগ্রামে সেই ভিডিয়ো শেয়ার করেন অভিনেত্রী।জানা যাচ্ছে, আগামী ৯ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়বেন গৌরব চট্টোপাধ্যায় এবং দেবলীনা কুমার।২৫ ডিসেম্বর ঘটা করে এই তারকা জুটির বিয়ে হওয়ার কথা থাকলেও করোনা মহামারির কারণে তা ৯ ডিসেম্বরই করা হবে। তবে জাঁকজমক বা কোনও আড়ম্বর থাকবে না। দুই পক্ষের ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব ও আত্মীয় পরিজনদের নিয়ে ছোট করেই এই বিয়ে সারা হবে। তবে আগামী বছরের মার্চ মাসে দেবলীনা-গৌরব গ্র‌্যান্ড রিসেপশন দেবেন। সেখানে উপস্থিত থাকবেন টলিউড থেকে রাজনৈতিক জগতের গণ্যমান্য ব্যক্তিত্বরা। তবে বিয়ের জন্য ইতিমধ্যেই টলিউডের বেশ কয়েকজনকে আমন্ত্রণপত্র পাঠানো হয়েছে।তবে বিয়ের পরেই মধুচন্দ্রিমাতে যাওয়া হবে না বলেই জানা যাচ্ছে। খুব সম্ভবত করোনার জন্য।

বিয়ের আগে একটি সঙ্গীতের অনুষ্ঠান হবে। বিয়ের মেনুতে যে মহাভোজ যে থাকবে তা আর বলাই বাহুল্য। বিশেষ সূত্রে খবর, মহানায়কের বাড়ির কিছু বিশেষ পদ রাখা হবে বিয়ের মেনুতে। গৌরব জানিয়েছেন যে তাঁর বাড়ির আ-কাকিমারা বিএর পদ তৈরি করেছেন, তবে তাঁর পছন্দের বিরিয়ানি সেই মেনুতে থাকছে বলে জানা গিয়েছে।