টলিউড

সন্তান জন্ম দেওয়াই হয়ে উঠল শুভশ্রীর জীবনের ট্রোল এর কারণ, আরো একবার বডি শেমিং এর শিকার হলেন অভিনেত্রী

বেশ অনেকদিন ধরেই শুভশ্রী গাঙ্গুলী তার ভারী শরীরের কারণে সোশ্যাল মিডিয়াতে ট্রোল এর শিকার হচ্ছেন। ইউভান এর জন্ম দিতে গিয়ে তার শরীরে অতিরিক্ত মেদ জমা হয়েছে। যার ফলে নিত্যদিন নেটিজেনদের কটূক্তির সম্মুখীন হতে হচ্ছে তাকে।

বর্তমানে জি বাংলার বিখ্যাত জনপ্রিয় রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্সের বিচারকের আসনে রয়েছেন শুভশ্রী। শো এর মাধ্যমেই শুভশ্রীকে মাঝেমধ্যেই ডান্স বাংলা ডান্সের মঞ্চে নাচ করতে দেখা যায় আর এই নাচই হয়ে উঠেছে তার ট্রোল এর কারণ।

সম্প্রতি কিছুদিন আগে ডান্স বাংলা ডান্সের মঞ্চে হিন্দি ছবির গানের মঞ্চ মাতাতে দেখা গেছে শুভশ্রীকে। শুভশ্রীর পরনে ছিল বেগুনি রংয়ের লং গাউন। এই নাচের ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হতেই শুরু হয়েছে নেটিজেনদের কটুক্তি।

ফের শুরু হয় বডি শেমিং। নাচের ভিডিও জুড়ে নেটিজেনদের কমেন্ট এই মোটা শরীরে একদমই নাচা উচিত না, আবার কেউ কেউ বলেছেন এই পোশাকে ভারী চেহারা নিয়ে মঞ্চে আপনাকে মানায় না। এই ধরনের বিভিন্ন নেগেটিভ কমেন্ট তার ভিডিওতে আসে।

তবে কি সন্তান জন্ম দেওয়াই অভিনেত্রীর ট্রোল এর কারণ হয়ে দাঁড়ালো? এই বিষয়ে যদিও আগে শুভশ্রী মুখ খুলেছেন সকলের সামনে যোগ্য জবাব দিয়েছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নেটিজেনদের।

Back to top button