টলিউড

নুসরাত জাহান এবং যশ দাশগুপ্তের সম্পর্ক নিয়ে প্রথমবার সামনাসামনি ভাবে সাক্ষাৎকার দিলেন যশ দাশগুপ্ত, উঠে এলো নতুন তথ্য

সম্প্রতি যশ দাশগুপ্ত এবং মধুমিতা সরকারের নতুন মিউজিক অ্যালবাম ‘ও মন রে’ মুক্তি পেয়েছে। ২০১৫ সালের পর আবার দীর্ঘ পাঁচ বছর বাদে টেলিভিশনের পর্দায় ফিরে এসেছে যশ এবং মধুমিতা জুটি। এর আগে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘বোঝেনা সে বোঝেনা’ তে যশ এবং মধুমিতাকে জুটি বাঁধতে দেখা গিয়েছিল।

বোঝেনা সে বোঝেনা তে যশ এবং মধুমিতার জুটি অন্যতম প্রিয় ছিল দর্শকের কাছে। দর্শকমহলে এই জুটি প্রায় সারা ফেলে দিয়েছিল। আবার SVF এর একটি মিউজিক অ্যালবাম দিয়ে দুজনের কামব্যাক। যা ইতিমধ্যেই দর্শকদের মধ্যে সারা ফেলেছে।

যশ মধুমিতার জুটি যতক্ষণে চর্চিত তার থেকেও বেশি চর্চিত বর্তমানে যশ এবং নুসরাত জাহানের জুটি। সম্প্রতি নুসরাত জাহান অন্তঃসত্ত্বা হয়েছেন, নিখিল জৈন এর সাথে তার বিচ্ছেদের পরে অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে মিডিয়ায় ইতিমধ্যেই আলোড়ন পড়ে গেছে।

এই বিষয় নিয়ে বিভিন্ন জায়গায় নুসরাত জাহান কে নিয়ে চর্চা চলে এরপরে যশ এবং তার বন্ধুত্বের ঘনিষ্ঠতা এই চর্চাতে যোগ হয়েছে। নুসরাতের গর্ভে যে সন্তান রয়েছে তার পিতৃপরিচয় নিয়ে এখনও প্রশ্ন রয়ে যাচ্ছে সকলের কাছে। এই বিষয় নিয়ে এখনো পর্যন্ত কেউ মুখ খোলেননি তবে যশ এবং নুসরাতের সম্পর্কের ঘনিষ্ঠতা ইঙ্গিত দিচ্ছে সন্তান যশ দাশগুপ্তের।

সম্প্রতি একটি নিউজ ম্যাগাজিনের হয়ে সাক্ষাৎকার দেন যশ দাশগুপ্ত সেখানেই তাকে প্রশ্ন করা হয়। নুসরাত জাহান এবং আপনাকে মাঝেমধ্যে বিভিন্ন রেস্তোরাঁতে দেখা যাচ্ছে যা বোঝা যাচ্ছে আপনি ভীষণ ই কেয়ারিং নুসরাতের প্রতি এই বিষয়ে আপনি কি বলতে চান তখন খুব সাধারন ভাবে উত্তর দেন “আমার মনে হয় একজন মহিলা যিনি অন্তঃসত্ত্বা সেই সময়টা তার খুব সুন্দর ভাবে কাটানোর অধিকার আছে তখন তার খুশি থাকা প্রয়োজন, এতোটুকু বিবেচনাবোধ মানুষের মধ্যে থাকা দরকার, আমি জানি আমাদের মত সেলিব্রিটিদের ব্যক্তিগত জীবন ব্যক্তিগত থাকে না তবুও সকলের মাথায় রাখা উচিত যে প্রতিটি মানুষেরই একটি করে পরিবার রয়েছে”।

যশ এর উত্তর নুসরাত এবং তার সম্পর্কের ইঙ্গিত না দিলেও তিনি বুঝিয়ে দিয়েছেন যে এই সময় তিনি পুরোপুরিভাবে নুসরাতের পাশে রয়েছেন এবং নুসরাতকে নিজের পরিবারের অংশ হিসেবেই মনে করেন যশ।

Back to top button