টলিউড

অবশেষে সামনে এলো নুসরাতের নবাগত সন্তানের প্রথম নাম, ইংরেজি Y অক্ষর দিয়েই শুরু সদ্যজাত এর নাম!

অভিনেত্রী নুসরাত জাহানের ছেলে হয়েছে এখনো এক দিনও হয়নি। এরইমধ্যে যশ দাশগুপ্ত এবং অভিনেত্রী নুসরাত জাহান নিজেদের সন্তানের নামকরণ করে ফেলেছেন। বিশেষ সূত্র মারফত জানা যাচ্ছে অভিনেতা ইয়াশ দাশগুপ্তের নামের সাথে কিছুটা মিল রেখে নামকরণ করা হয়েছে সদ্যোজাতের। যশ দাশগুপ্ত অভিনেত্রীর ডেলিভারির পরেই এক বিবৃতির দ্বারা জানিয়েছিলেন, ‘যারা নুসরতের স্বাস্থ্য নিয়ে উদ্বিঘ্ন, তাঁদের উদ্দেশে জানাই মা-ছেলে দু’জনেই ভালো আছে।’

ইংরেজি অক্ষর ওয়াই (Y) নামকরণ করা হয়েছে সদ্যোজাতের। জানা গেছে অভিনেতা যশ দাশগুপ্ত এবং অভিনেত্রী নুসরাত জাহান দুইজনে মিলে নবাগতের নাম রেখেছেন ঈশান (Yishaan)। হাসপাতাল সূত্র মারফত জানা গেছে আপাতত অভিনেতা যশ দাশগুপ্ত নিজের ছত্রছায়ায় রাখতে চান নুসরাতের ছেলেকে। এখনো অবধি নবাগত সন্তানের পিতৃপরিচয় সামনে আসেনি।

তবে মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নুসরাতের ছেলের জন্মের খবর অভিনেতা যশ দাশগুপ্ত নিজেই এসএমএস এর মাধ্যমে জানান। ডেলিভারির সময় পরিবারের কাউকে পাশে দেখা যায়নি। স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠতে শুরু করেছে যে তাহলে কি পরিবারের সমর্থন নেই এতে! তবে হাসপাতালে সূত্র মারফত জানা গিয়েছিল বুধবার রাতে যশোর সঙ্গে তার বাড়িতে গিয়েছিলেন নুসরত। এখনো অবধি সন্তানের বাবার নাম মুখে না আনলেও অনেক কিছু থেকেই স্পষ্ট হয়ে যাচ্ছে নুসরাতের সন্তানের বাবা আসলে কে হতে পারেন।

দীর্ঘ প্রতীক্ষার অবসান শেষে গতকাল মা হয়েছেন অভিনেত্রী তথা সাংসদ নুসরাত জাহান। কাল বৃহস্পতিবার ১২ টা ৪৫ মিনিটে এক ফুটফুটে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী নুসরাত জাহান। সদ্যোজাত পুত্র সন্তানের ওজন হয়েছে ২.৯ কেজি। প্রথম দিনের মতো আজও পাশে রয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত। অভিনেত্রীকে কাল বৃহস্পতিবার অপারেশন থিয়েটারে নিয়ে যাওয়া হয়েছিল বেলা ১২.০০ নাগাদ। তার কিছুক্ষণ পরেই এসেছিল সুখবর।

Back to top button