টলিউড

নুসরতের ছেলের বাবা যশ এ কথা প্রকাশ্যে আসতেই ক্ষুব্ধ অনুগামীরা! সোশ্যাল মিডিয়ায় যশ দাসগুপ্তকে বয়কটের ডাক অনুগামীদের

অভিনেত্রী নুসরত জাহানের সঙ্গে অভিনেতা যশ দাশগুপ্তের যে ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে সে কথা সকলেই কমবেশি জানতেন। তবে নুসরতের সন্তানের বাবা যশ কিনা সে নিয়ে প্রকাশ্যে কোনো মন্তব্য করেননি নুসরত বা যশ কেউই। তবে এবার কলকাতা পৌরসভার অনলাইন নথিভুক্তকরণ ফর্মে ঈশানের বাবার নামের জায়গায় দেবাশিস দাশগুপ্ত ওরফে যশ এর নাম দেখতে পাওয়া গেল।

বলাই বাহুল্য এভাবেই অভিনেত্রী নুসরত জাহান পিতৃত্বের স্বীকৃতি দিয়েছেন যশকে। যা দেখে বেজায় ক্ষুব্ধ যশ দাশগুপ্তের অনুগামীদের একটি বড় অংশ। কারণ তারা যশ এর বিপরীতে অভিনেত্রী মধুমিতা সরকার ছাড়া অন্য কোন অভিনেত্রীকে দেখতে চান না। যে কারণে এদিন সোশ্যাল মিডিয়া জুড়ে উঠেছে অভিনেতা যশ দাশগুপ্তকে বয়কট এর ডাক।

ফেসবুক ইনস্টাগ্রাম সহ বিভিন্ন সামাজিক মাধ্যমে যশ এর অনুগামীরা অভিনেতাকে টলিউড থেকে নিষিদ্ধ করার উদ্যোগ নিয়েছেন। যশের কোন কাজ তারা আর দেখবেন না এমন প্রতিজ্ঞাও করে ফেলেছেন অনুগামীদের কেউ কেউ।
যদিও গোটা ঘটনা নিয়ে অভিনেতা এখনো প্রকাশ্যে কোনো মন্তব্য করেননি। তবে নেটিজেনদের একটি বড় অংশ বলছেন অনুগামীরা অভিনেতাকে বয়কটের ডাক দিলে তা যশের পক্ষে মোটেও সুখকর অভিজ্ঞতা হবে না।

কারণ সিনেমা সফল হতে গেলে অভিনেতার দরকার তার অনুগামীদের। কিন্তু অনুগামীরা ইতিমধ্যেই বয়কটের ডাক দিয়ে বসে আছেন। ফলে যশের এখন উচিত অনুগামীদের অভিমান ভাঙ্গানো, এমনটাই মত নেটিজেনদের।

 

View this post on Instagram

 

A post shared by Yashmita_ mishti (@yashmita__mishti)

Back to top button