টলিউড

মিমির কাছে হেরে গেলো নুসরত! বিতর্কে এগিয়ে অভিনেত্রী, কিন্তু ফলোয়ারে পিছিয়ে

টলিউড ইন্ডাস্ট্রিতে প্রতিনিয়ত চলছে টিকে থাকার লড়াই। লড়াই চলছে সেয়ানে সেয়ানে। কে কখন কাকে টেক্কা দিয়ে এগিয়ে যাবে তা সত্যিই বলা মুশকিল। সাম্প্রতিক যুগে সোশ্যাল মিডিয়া হলো এমন একটি মাধ্যম যার মধ্যে দিয়ে সকল তারকারা তাদের অনুরাগীদের সঙ্গে সংযোগ স্থাপন করতে পারেন।

কাছাকাছি পৌঁছান সকল নেটিজেনদেরও। বর্তমানে ইনস্টাগ্রাম হল অত্যন্ত জনপ্রিয় প্ল্যাটফর্ম। ইনস্টাগ্রামে টলি সুন্দরীরা নিজেদের নানা ধরনের ছবি শেয়ার করে থাকেন। যা ভাইরাল হয় নিমেষে। তবে চলুন জেনে নেওয়া যাক ইনস্টাতে টলি নায়িকাদের মধ্যে কার দৌড় কতদূর!

১) সকলকে টেক্কা দিয়ে জনপ্রিয়তার শীর্ষে বসে আছেন মিমি চক্রবর্তী। ইনস্টাগ্রামে তার অ্যাকাউন্টে চোখ রাখলেই দেখা যাবে বর্তমানে তার ফলোয়ার্সের সংখ্যা ২.৯ মিলিয়ন। এই মুহূর্তে টলিউডের এই নায়িকা পুরোপুরিভাবে নিজের কাজ নিয়েই ব্যস্ত রয়েছেন।

২) প্রতিযোগিতার দৌড়ে মিমি চক্রবর্তীর পরেই রয়েছেন নুসরাত জাহান। ইনস্টাগ্রামে তার অনুরাগীর সংখ্যা ২.৬ মিলিয়ন। বর্তমানে নেটদুনিয়ায় নুসরাত জাহান চর্চিত নায়িকাদের মধ্যে অন্যতম। এই মুহূর্তে নিজের কাজ এবং ছেলেকে নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী।

৩) ইনস্টাগ্রামে তৃতীয় স্থানে রয়েছেন দুই নায়িকা। একজন এপার বাংলার, একজন ওপার বাংলার। শ্রাবন্তী চ্যাটার্জীর সঙ্গে ওপার বাংলার জয়া এহসান। এনাদের দুজনেরই ইনস্টাগ্রাম ফলোয়ার্স ২.৫ মিলিয়ন। রীতিমতো একে অপরকে টেক্কা দিচ্ছেন এই দুই তারকা।

৪) ইনস্টাতে জনপ্রিয়তার দৌড়ে একে অপরকে টেক্কা দিচ্ছেন কোয়েল মল্লিক ও প্রিয়াঙ্কা সরকার। কাজের পাশাপাশি নিজের ছেলে কবিরকে যথেষ্ট সময় দিচ্ছেন কোয়েল মল্লিক। বর্তমানে তিনি আবারো শরীরচর্চার মাধ্যমে এবং নাচের মাধ্যমে সমস্ত মেদ ঝড়িয়ে ফেলেছেন। পাশাপাশি প্রিয়াঙ্কা সরকার নিজের কর্মক্ষেত্র এবং ছেলে সহজকে একই সাথে সামলাচ্ছেন।

৫) বর্তমানে কৌশানি মুখার্জ্জী নিজের ইনস্টাগ্রাম ফলোয়ার্স বাড়ানোর জন্য নিজের নানা ধরনের বোল্ড ছবি শেয়ার করে থাকেন। বর্তমানে এই অভিনেত্রীর ইনস্টাগ্রাম ফলোয়ার্স ১.৮ মিলিয়ন। এছাড়াও নিজের কাটানো বিভিন্ন মুহূর্তের ছবিও শেয়ার করে থাকেন অভিনেত্রী।

৬) এরপরেই রয়েছেন মধুমিতা সরকার। এই অভিনেত্রী প্রায় রোজই নিজের নানা ফটোশুটের ছবি শেয়ার করে থাকেন নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে। সম্প্রতি যশ দাশগুপ্তের সঙ্গে ‘ও মন রে’ মিউজিক ভিডিওটি মুক্তি পেয়েছে সোশ্যাল মিডিয়ায়। মধ্যেই এই মিউজিক ভিডিও দেখে ফেলেছেন ৮ মিলিয়নের বেশি মানুষ।

বর্তমানে ইনস্টাগ্রামের জনপ্রিয়তার দৌড়ে সব থেকে এগিয়ে রয়েছেন এই ছয় টলি অভিনেত্রী। এরপরেও রয়েছেন আরো বেশ কয়েকজন অভিনেত্রী যারা এখনো টেক্কা দিতে পারেননি এই ছয় অভিনেত্রীকে। তবে রাইমা সেন, রুক্মিণী মৈত্র, শুভশ্রী গাঙ্গুলী বর্তমানে ইন্সটাগ্রাম এর জনপ্রিয়তার দৌড়ের প্রতিযোগীই বটে। উল্লেখ্য ৬ অভিনেত্রীকে টেক্কা দিতে এখনও বেশ কিছু সময় লাগবে এনাদের।

Back to top button