নুসরতের বালিগঞ্জের ফ্ল্যাটে গিয়ে হাজির অভিনেতা যশের প্রাক্তন স্ত্রী! তুমুল ঝগড়া ঝামেলার কথা উঠে এল সোশ্যাল মিডিয়ায়

অভিনেতা যশ দাশগুপ্ত এবং অভিনেত্রী নুসরত জাহানের সম্পর্ক নিয়ে ক্রমশ বৃদ্ধি পাচ্ছে বিতর্ক। বেশ কিছুদিন হল স্বামী নিখিলের থেকে আলাদা হয়ে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে একসাথে থাকতেন নুসরত।

জানা গেছে যশের প্রাক্তন স্ত্রী অতর্কিতে এদিন হাজির হন যশ-নুসরতের ফ্ল্যাটে। শোনা যায় তাদের মধ্যেকার তর্ক-বিতর্ক এমন পর্যায়ে পৌঁছে যেখানে প্রতিবেশীদের ঝগড়া সামলাতে খবর দিতে হয় পুলিশকে।

প্রসঙ্গত ২০১৩ সালে গার্হস্থ্য হিংসা অভিযোগে গ্রেপ্তার হয়েছিলেন অভিনেতা যশ দাশগুপ্ত। তার বিরুদ্ধে অত্যাচার করার অভিযোগ এনেছিলেন তার প্রাক্তন স্ত্রী। জানা যায় একটি কন্যা সন্তানও রয়েছে তার প্রাক্তন স্ত্রীর সঙ্গে।

তবে বিভিন্ন সংবাদমাধ্যমের তরফ যশ এবং নুসরতের জনপ্রতিনিধিদের সঙ্গে যোগাযোগ করা হলে গোটা ব্যাপারটাকেই মিথ্যা বলে বাতিল করেন তারা। সঙ্গে আরও জানান কেউ উদ্দেশ্যপ্রণোদিতভাবে গুজব ছড়িয়েছে। স্থানীয় থানা থেকেও এমন কোনো অভিযোগ দায়ের করা হয়নি বলেই জানানো হয়েছে।

এরপর এই জোর শোরগোল পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়। এমনিতেই যশ নুসরত এবং নিখিলের সম্পর্ক নিয়ে চর্চা চলছে সোশ্যাল মিডিয়ায়। কখনো জানা যাচ্ছে আগামী সেপ্টেম্বর মাসে মা হতে চলেছেন নুসরত।

কখনো আবার নিখিল জানাচ্ছেন তিনি সেই সন্তানের বাবা নন। কখনো আবার দক্ষিণেশ্বর মন্দিরের যশ নুসরতের বিয়ে হয়ে গেছে বলে তথ্য উঠে আসছে। সব মিলিয়ে অভিনেত্রী নুসরত জাহানের ব্যক্তিগত জীবন এখন সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে।