টলিউড

বিদেশী ছাত্রীদের নিয়ে এবার লন্ডনে নৃত্য পরিবেশন করে তাক লাগিয়ে দিলেন সৌরভ গাঙ্গুলীর স্ত্রী ডোনা গাঙ্গুলী, ভাইরাল ভিডিও

পুজোর সময় বরাবরই বিদেশে নানান রকম অনুষ্ঠানে পারফর্ম করতে দেখা যায় প্রাক্তন ক্রিকেটার সৌরভ গাঙ্গুলীর স্ত্রী এবং নৃত্যশিল্পী ডোনা গাঙ্গুলীকে। গত বছর করোনা আবহের কারণে তিনি বিদেশযাত্রা না করলেও এবছর পরিস্থিতি একটু ঠিক হতেই লন্ডন পাড়ি দিয়েছিলেন ডোনা এবং তার নাচের স্কুল দীক্ষামঞ্জরীর ছাত্রছাত্রীরা।

তবে সকলকে চমকে দিয়ে এবার দূর্গা পূজার অনুষ্ঠানে বিদেশি ছাত্র ছাত্রীদের নিয়ে নাচের অনুষ্ঠান পরিবেশন করে তাক লাগিয়ে দিয়েছেন ডোনা গাঙ্গুলী।

প্রসঙ্গত নবমীর দিন লন্ডনে ‘বিলিতি বাঙালি’ নামক ক্লাবের আয়োজিত অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করেন ডোনা। তার সঙ্গে উপস্থিত ছিলেন লন্ডনবাসী ছাত্রছাত্রীরা। যাদেরকে এতদিন তিনি অনলাইনে নাচ শিখিয়েছেন। বলাই বাহুল্য ডোনা এবং ছাত্র ছাত্রীদের নাচ দেখে যারপরনাই মুগ্ধ অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা।

প্রসঙ্গত লন্ডন নিবাসী ছাত্র-ছাত্রীদের সম্পর্কে ডোনা জানান তিনি নিজেও চমকে গিয়েছেন তাদের প্রতিভা দেখে। কারণ তিনি বিশ্বাস করতেন অনলাইনে নাচ শেখানো সম্ভব নয়। কিন্তু তাকে ভুল প্রমাণ করে তার বিদেশি ছাত্রছাত্রীরা দেখিয়ে দিয়েছেন যে অনলাইনেও দারুন নাচ শিখতে সক্ষম হয়েছেন তারা।

প্রসঙ্গত ‘বিলিতি বাঙালি’র পুজোকে ঘিরে ৪ দিন উৎসবে মেতে উঠেছিলেন লন্ডনবাসী বাঙালিরা। তাদের সঙ্গে যোগ দিয়েছিলেন স্থানীয় বিদেশীরাও।হৈ-হুল্লোড়, খাওয়া-দাওয়ার মাধ্যমে তাদের সঙ্গেই দারুণ সময় কাটিয়েছেন ডোনা গাঙ্গুলী।

Back to top button