টলিউড

‘উনি এখন বসে আছেন দিদির প্রধানমন্ত্রী হওয়ার আশায়’! ঘাটাল-ইস্যু নিয়ে এবার অভিনেতা দেবকে তীব্র আক্রমণ দিলীপ ঘোষের

চলতি বছরের নির্বাচনে শোচনীয় পরাজয়ের পরে বেশ কিছুদিন চুপচাপ ছিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তবে তিনি যে নিজ মূর্তিতে ফিরছেন তা এদিন প্রমাণ হলো আবারো। সম্প্রতি নিউটাউনের ইকোপার্কে প্রাতঃভ্রমণে এসে বিজেপির রাজ্য সভাপতি বিরোধীদের উদ্দেশ্যে তীব্র কটাক্ষ ছুঁড়ে দিলেন। পাশাপাশি এদিন তার আক্রমণের মূল উদ্দেশ্য হয়ে দাঁড়িয়েছিলেন তৃণমূল সাংসদ এবং টলিউড অভিনেতা দেব।

ঘাটাল মাস্টার প্ল্যান নিয়ে দেবকে আক্রমণ করে এদিন তিনি প্রশ্ন তোলেন যে সাত বছর হয়ে গেছে এতদিন কেন দেব ঘাটাল মাস্টার প্ল্যান নিয়ে কোনো পদক্ষেপ নেননি। পাশাপাশি আরও অভিযোগ করে বলেন যে দেব মোটেও পার্লামেন্টে যান না।

এখানেই না থেমে দিলীপবাবু অভিযোগ করে আরো বলেন যে দেব এখন অপেক্ষা করছেন কবে মমতা বন্দ্যোপাধ্যায় প্রধানমন্ত্রী হবেন, কারণ ঘাটাল মাস্টার প্ল্যান সফল হলে কেন্দ্রর সঙ্গে সঙ্গে ৫০ শতাংশ টাকা রাজ্যকেও দিতে হবে, যেটা এড়ানোর জন্যই নাকি দেব ঘাটাল মাস্টার প্ল্যান নিয়ে কোনো পদক্ষেপ নিচ্ছেন না, এমনটাই অভিমত দীলিপবাবুর।

পাশাপাশি প্রধানমন্ত্রীর করা কাজের কৃতিত্ব মমতা বন্দ্যোপাধ্যায় গ্রহণ করে নাম কিনবেন এমন মন্তব্যও করেন বিজেপির রাজ্য সভাপতি। বলাই বাহুল্য গোটা ঘটনার পরিপ্রেক্ষিতে দেব এখন কোন পাল্টা উত্তর দেন কিনা সে দিকেই তাকিয়ে আছেন নেটিজেনরা।

Back to top button