‘হোটেলে কার সাথে রাত কাটাচ্ছ’? নেটিজেনের নোংরা আক্রমনের সপাট জবাব দিলেন উত্তমকুমারের নাতবৌ দেবলীনা

এখন ছোট বড় যে কোনো কারণেই যে কাউকে ট্রোলড হতে হয় সোশ্যাল মিডিয়ায়। আর এই ট্রোলের বিষয়টি যদি সেলিব্রিটিদের ক্ষেত্রে হয়ে থাকে তাহলে তো তা মাত্রাহীন পর্যায়ে পৌঁছে যায়।

যে কোনো কারণেই হোক সেলিব্রিটিদের ট্রোল হওয়ার ঘটনা নতুন নয়। ছোট বড় যেকোনো মাপের তারকাকে একধিক বার ট্রোল হতে হয়েছে এই সোশ্যাল মিডিয়ায়।

অভিনেত্রী দেবলীনার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট খুবই স্বচ্ছল। তিনি প্রায়ই নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে ছবি পোস্ট করতে থাকেন।

তার অনুরাগীদের রেসপন্সো থাকে ভালো। এক্ষেত্রে সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর ফলোয়ার্সদের সংখ্যা নেহাতই কম নয়। সম্প্রতি অভিনেত্রী নিজের ইনস্টা অ্যাকাউন্ট থেকে নিজের একটা ছবি পোস্ট করেছিলেন।

দেবলীনার পরণে ছিল গামছা প্রিন্টের সুতির পোষাক। ছবির নীচে শুভরাত্রি লিখে তার অনুরাগীদের উইস করেছিলেন তিনি।

অভিনেত্রী মূলত ট্রোলড হয়েছেন তার এই পোশাকের জন্য। তিনি তার ছবি পোস্ট করার পর থেকেই আসতে থাকে অনেক কমেন্ট। কেউ প্রশংসা করেণ আবার কেউ কেউ ঐ গামছা প্রিন্টের জামা অপছন্দ হওয়ার কথা জানান। এরপরই

এক নেটিজেন অভিনেত্রীকে উদ্দেশ্য তার ছবিতে লেখেন, “কোন হোটেলে কার সাথে রাত কাটাচ্ছ মামনি। গামছা পরে পোস্ট ছি!” দেবলীনার বরাবরই এইরকম পরিস্থিতি ভালো ভাবেই সামলান।

এরপরই তিনি ঐ নেটিজেনের কমেন্টের যোগ্য জবাব দেন। তিনি বলেন, “আপনি পাগল, ডাক্তার দেখান।” তার পাশে দাঁড়িয়েছেন তাঁর অনুরাগীরা।

দেবলীনা কে বলা ঐ কুমন্তব্যের বিরুদ্ধে এক নেটিজেন লেখেন, “দেবলীনা স্বাবলম্বী। যদি হোটেলে রাত কাটাতেও হয়ও নিজের পয়সায় একা একা রাত কাটাতে পারে। কাউকে দরকার হয় না।” অভিনেত্রীর উদ্দেশ্যে এমন কুমন্তব্যে ক্ষুব্ধ করেছে তার অনুরাগীদের।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)