টলিউড

‘পায়ে কি দাদ হয়েছে?’ হটপ্যান্ট পরা ফটোর জন্য আবারো তীব্র ট্রোলড হলেন উত্তমকুমারের নাত-বৌ দেবলীনা কুমার! পাল্টা মোক্ষম জবাব অভিনেত্রীর

সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই খোলামেলা ফটো পোস্ট করার জন্য ট্রোলড হতে হয় টলিউড অভিনেত্রী ও অভিনেতা গৌরব চ্যাটার্জীর স্ত্রী দেবলীনা কুমারকে। তবে এর আগেও একাধিকবার নজর কেড়েছেন অভিনেত্রী সমালোচকদের মোক্ষম জবাব দিয়ে। এবার আরো একবার সমালোচনার পাল্টা প্রতিবাদ করে নেটিজেনদের মন জয় করলেন দেবলীনা।

প্রসঙ্গত গত বছর ডিসেম্বরে গাঁটছড়া বেঁধেছিলেন গৌরব এবং দেবলীনা। কিন্তু এরপর লকডাউন এবং করোনা পরিস্থিতির জন্য হানিমুনে কোথাও যেতে পারেননি এই নববিবাহিত দম্পতি। এবার পরিস্থিতি একটু ঠিক হতেই গোয়ার উদ্দেশ্যে বেরিয়ে পড়েছেন তারা এবং সেখান থেকেই বিভিন্ন রকম সাহসী ফটো একের পর এক সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন দেবলীনা।

এদিন তিনি একটি হট প্যান্ট পরা ফটো দিতেই নেটিজেনরা খেয়াল করেন তার বাঁ পায়ে ব্যান্ডেড লাগানো। টলিউডের সহকর্মী সুদীপ্তা চক্রবর্তীর প্রশ্নের উত্তর দিয়ে অভিনেত্রী জানিয়েছেন যে তিনি পড়ে গিয়ে পায়ে আঘাত পেয়েছেন। এর পরেই এক জনৈক নেটিজেন অভিনেত্রীকে তার ডান পায়ের একটি পুরনো ক্ষত কে লক্ষ্য করে প্রশ্ন করে বসেন পায়ে দাদ হয়েছে কিনা।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

পাশাপাশি তিনি আরো উপদেশ দেন যে ফেলে না রেখে তাড়াতাড়ি চিকিৎসকের পরামর্শ নিতে। তবে অভিনেত্রী কিন্তু জানান বহু বছর আগে বাজিতে পুড়ে তৈরি হয়েছে ক্ষতস্থানটি। পাশাপাশি পরোক্ষে ওই ব্যক্তিকে অশিক্ষিত বলেও পাল্টা কটাক্ষ করেন দেবলীনা। বলাই বাহুল্য আরও একবার দেবলীনার এই প্রতিবাদী মনোভাব মন জয় করেছে নেটিজেনদের।

Back to top button