টলিউড

বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই স্বামী তথাগতর পাশে সিঁদুর পরে হাজির অভিনেত্রী দেবলীনা দত্ত! ‘তবে কি আবারো এক হচ্ছেন তারা’, গুঞ্জন নেটদুনিয়ায়

কিছুদিন আগেই বাংলা সিনেমার দর্শকরা জানতে পেরেছিলেন টলিউডের অন্যতম সেরা জুটি তথাগত মুখোপাধ্যায় এবং তার স্ত্রী অভিনেত্রী দেবলীনা দত্ত একসাথে না থাকার সিদ্ধান্ত নিয়েছেন একে অপরের সাথে। বলাই বাহুল্য এই খবরে বেশ চমকে গিয়েছিলেন তাদের অনুগামীরা। কারণ দীর্ঘদিন ধরে বিবাহবন্ধনে আবদ্ধ ছিলেন টলিউডের এই জনপ্রিয় জুটি। তাই তাদের বিচ্ছেদের সিদ্ধান্ত মানতে পারেননি অনেকেই।

তবে সেই সময়ে অভিনেতা তথাগত মুখোপাধ্যায়ের সঙ্গে নাম জড়িয়েছিল টলিউডের উঠতি অভিনেত্রী বিবৃতি চট্টোপাধ্যায়ের। জানা গিয়েছিল বিয়ের বাইরে তার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন অভিনেতা, সেই কারণেই অভিনেত্রী দেবলীনা দত্তের সঙ্গে সম্পর্কে তিক্ততা আসে তার। তবে গোটা বিষয়টি নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি কেউই। শেষ পর্যন্ত অভিনেত্রী এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন আলাদা থাকলেও একে অপরের খুবই ভালো বন্ধু তারা।

এবার সামনে এল দেবলীনা, তথাগতর আরেকটি ফটো যা দেখে চমকে গিয়েছেন সকলে। কারণ এদিন ধুতি-পাঞ্জাবি পরা অভিনেতার পাশে দেখতে পাওয়া গিয়েছে অভিনেত্রী দেবলীনা দত্তকে। লেহেঙ্গার পাশাপাশি তার সিঁথিতে ছিল লাল সিঁদুর। বলাই বাহুল্য মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় গুজব রটে যায় বিচ্ছেদ ভুলে আবারও এক হচ্ছেন তারা।

তবে জানা গিয়েছে বাস্তবে নয় বরং একটি পোশাক বিপণীর হয়ে বিজ্ঞাপনের জন্য অনুগামীদের সামনে এসে ধরা দিয়েছিলেন তারা। পাশাপাশি এদিন দুজন জানিয়েছেন একে অপরকে খুবই সুন্দর দেখতে লাগছে। যা থেকে বেশ বোঝা গিয়েছে বিচ্ছেদ হলেও এখনো একে অপরের বেশ ভালো বন্ধু দেবলীনা এবং তথাগত।

 

View this post on Instagram

 

A post shared by SITI CINEMA (@siticinema)

Back to top button