টলিউড

আল্লু অর্জুনের ‘পুষ্পা’র সঙ্গে জোর টক্কর দিচ্ছে সুপারস্টার দেবের ‘টনিক’! টানা ২৫ দিন হাউসফুল হতেই অনুগামীদের ধন্যবাদ জানালেন দেব

গতবছর ক্রিসমাসে সিনেমা হলে মুক্তি পেয়েছিল টলিউড সুপারস্টার দেব এবং অভিনেতা পরান বন্দ্যোপাধ্যায় অভিনীত ‘টনিক’ সিনেমাটি। সেই একই সময়ে মুক্তি পেয়েছিল ‘স্পাইডারম্যান’ থেকে শুরু করে দক্ষিণী ছবি ‘পুষ্পা’ যেখানে মুখ্য চরিত্রে রয়েছেন আল্লু অর্জুনের মত জাতীয় সুপারস্টার। তবে দুটি সিনেমার সঙ্গেই রীতিমতো পাল্লা দিতে দেখা গেল বাংলা ছবি ‘টনিক’কে। জানা গিয়েছে এই নিয়ে টানা ২৫ দিন হাউসফুল হয়েছে ‘টনিক’।

প্রসঙ্গত বিগত বেশ কয়েক বছর ধরেই কমার্শিয়াল সিনেমার ধারা থেকে একটু বাইরে গিয়ে অন্যরকম কনটেন্ট ভিত্তিক সিনেমা করতে দেখা যাচ্ছে টলিউড সুপারস্টার দেবকে। বর্ষীয়ান অভিনেতা পরান বন্দ্যোপাধ্যায় এর সঙ্গে জুটি বেঁধে ‘টনিক’ সিনেমার মাধ্যমে দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছেন দেব। প্রসঙ্গত সিনেমাটির ট্রেলার রিলিজ হওয়ার পর থেকেই অন্যরকম গল্পের জন্য দর্শকদের মধ্যে ‘টনিক’ নিয়ে চরম আগ্রহ তৈরি হয়েছিল।

এদিন সিনেমার সাফল্যের জন্য সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একটি ফটো পোস্ট করে সকলকে ধন্যবাদ জানাতে দেখা গিয়েছে অভিনেতা দেবকে। নেটিজেনদের একাংশ মনে করছেন যেভাবে করোনার তৃতীয় ঢেউ এর মধ্যেও ব্যবসা করে চলেছে ‘টনিক’ তা সত্যিই প্রশংসনীয়। বহুদিন করোনার কারণে সিনেমা হল বন্ধ থাকার পরে বাংলা সিনেমার দর্শককে ‘টনিক’ সিনেমা হলমুখী করে তুলতে সফল হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

Back to top button