টলিউড

‘উনি কেন দল ছাড়লেন উনিই ভালো বলতে পারবেন’! তৃণমূলে বাবুল প্রসঙ্গে এবার মুখ খুললেন অভিনেতা দেব

গত আট দিন ধরে দার্জিলিংয়ের বিভিন্ন জায়গায় ঘুরে নিজের আগামী ছবি কিশমিশের শুট করেছেন তৃণমূল সাংসদ ও টলিউড অভিনেতা দেব। পাশাপাশি একই সময়ে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করেছেন গায়ক বাবুল সুপ্রিয়। এবার সমস্ত বিষয় নিয়েই সংবাদমাধ্যমে মুখ খুললেন অভিনেতা।

বাবুল সুপ্রিয়র তৃণমূলে যোগদান নিয়ে এদিন দেব অত্যন্ত সাবধানী মন্তব্য করেন। তিনি জানান কে কোন দলে ছিল এবং কে কোন দলে এসেছে সেটা কোন ফ্যাক্টর নয়। পাশাপাশি বাবুল সুপ্রিয়র সঙ্গে যে তার বেশ ভাল সম্পর্ক সেটা জানাতেও ভোলেননি দেব। তবে বাবুল কেন বিজেপি ছাড়লেন সেই প্রসঙ্গে অভিনেতা জানিয়েছেন সেটা বাবুল সুপ্রিয়ই ভাল বলতে পারবেন।

পাশাপাশি পাহাড়ে নিজের ছবির শুটিং নিয়ে দেব জানিয়েছেন পাহাড় তার কাছে অত্যন্ত লাকি। কারণ এর আগে যতবারই তিনি পাহাড়ে শুটিং করেছেন সেসব ছবি বক্স অফিসে দারুণ ফলাফল করেছে।তাই এবার তিনি তার মুভিতে ঘুম স্টেশন সহ দার্জিলিংয়ের একাধিক জনপ্রিয় টুরিস্ট স্পটকে রেখেছেন।

তবে পাহাড়ে শুটিংয়ের সময় গোটা টিমকে পাহাড়ি বৃষ্টির মুখোমুখি হতে হয়েছে বলে জানিয়েছেন অভিনেতা। তবে এখানেই শেষ নয়, নভেম্বরে ফের একবার দার্জিলিং এ শুটিংয়ে আসবেন বলে জানিয়েছেন দেব।

বলাই বাহুল্য অভিনেতার রাজনৈতিক মত থেকে শুরু করে আগামী ছবির শুটিং, সমস্ত ব্যাপারে তাকে খোলাখুলি প্রকাশ্যে কথা বলতে দেখে যারপরনাই খুশি নেটিজেনরা।

Back to top button