টলিউড

‘নুসরত যথেষ্ট বুদ্ধিমতী,ওকে ওর মত বাঁচতে দিন’! সন্তানের পিতৃত্ব নিয়ে বিতর্কের মধ্যেই অভিনেত্রী নুসরত জাহানের পাশে দাঁড়ালেন টলিউড সুপারস্টার দেব

তৃণমূল সাংসদ তথা টলিউড অভিনেত্রী নুসরত জাহানের ব্যক্তিগত জীবন নিয়ে বর্তমানে সরগরম সোশ্যাল মিডিয়া। সন্তান জন্ম দেওয়ার পর সমাজের নিয়মের বিপরীতে গিয়ে তার বাবার পরিচয় দিতে অস্বীকার করেছেন অভিনেত্রী। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচনার মুখে পড়তে হয়েছে তাকে।

তবে নুসরত কিন্তু নিজের সিদ্ধান্তে অনড় থেকেছেন। সম্প্রতি ঈশানের জন্ম সার্টিফিকেটে অভিভাবক হিসেবে বাবা নয় বরং কেবল মা হিসেবে নিজের নাম নথিভুক্ত করেছেন তিনি।

এই সমস্ত বিতর্কের মধ্যেই এবার নুসরত পাশে পেলেন টলিউডের সহকর্মী সুপারস্টার দেবকে। যিনি ঘটনাচক্রে রাজনীতির ময়দানে নুসরতের সহযোদ্ধাও বটে।

এদিন এক বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে দেব জানিয়েছেন ঈশানের জন্মের পর নুসরতের সঙ্গে কথা হয়েছে তার। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় বর্তমানে নুসরতকে নিয়ে যে পরিমাণ আলোচনা হচ্ছে সেই সম্পর্কে দেব জানিয়েছেন সকলের উচিৎ নুসরতকে নিজের শর্তে বাঁচতে দেওয়া।

কারণ হিসেবে তিনি বলেছেন তিনি মনে করেন নুসরত জাহান একজন বুদ্ধিমতী মহিলা। তাই তিনি যদি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কোনো সিদ্ধান্ত নেন সকলের উচিত সেই সিদ্ধান্তকে সম্মান জানানো।

বলাই বাহুল্য এদিন দেবের এই বার্তা প্রশংসা কুড়িয়েছে নেটিজেনদের একটি বড় অংশের কাছ থেকে। সন্তানের জন্মের পর যেভাবে ব্যক্তিগত আক্রমণের শিকার হতে হয়েছে নুসরতকে তা থামাতে দেবের এই বার্তা অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করছেন নুসরতের অনুগামীরা।

Back to top button