টলিউড

ঘাটালের বন্যা পরিস্থিতি নিয়ে কেন্দ্রকে তীব্র আক্রমণ অভিনেতা-তৃণমূল সাংসদ দেবের! ঘাটাল মাস্টারপ্ল্যান বানাতে দিদিকে প্রধানমন্ত্রী করার দাবি অভিনেতার

একনাগাড়ে ভারী বৃষ্টির ফলে বেড়েছিল দামোদর নদীর জলস্তর। এরপর ডিভিসি থেকে জল ছাড়ার ফলে ভেসে যায় ঘাটালসহ অন্যান্য সংলগ্ন অঞ্চল। বর্তমানে ঘাটালের অধিকাংশ ওয়ার্ড জলের তলায়। পাশাপাশি বিস্তীর্ণ কৃষিজমি ডুবে আছে জলে। এলাকার মানুষকে আপাতত চলাচল করতে হচ্ছে নৌকা নিয়ে।

এমন পরিস্থিতিতে এদিন অবস্থা খতিয়ে দেখতে ঘাটাল পরিদর্শন করেন তৃণমূল সাংসদ এবং অভিনেতা দেব। এর পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে কেন্দ্রীয় সরকারকে তীব্র আক্রমণ করেন তিনি। পাশাপাশি অভিনেতা এদিন একাধিকবার ঘাটাল মাস্টারপ্ল্যানের কথা উল্লেখ করে জানান বন্যা পরিস্থিতির হাত থেকে মুক্তি পেতে ঘাটাল মাস্টারপ্ল্যান সফল ভাবে পাশ করাতে হবে।

এবং তার জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রধানমন্ত্রী হওয়া জরুরি বলে দাবি করেন দেব। এদিন কেন্দ্রকে বেনজির আক্রমণ করে দেব বলেন কেন্দ্র ডিভিসির খাল ঠিক সময়ে সংস্কার করছে না, সেই কারণেই ডিভিসি জল ছাড়তে বাধ্য হচ্ছে। ফলাফল হিসেবে ভেসে যাচ্ছে ঘাটাল শহর সংলগ্ন অঞ্চল।

পাশাপাশি বিজেপিকে কটাক্ষ করে অভিনেতা বলেন যারা সোনার বাংলা গড়বে বলেছিল ভোটের আগে, তাদের আর দেখতে পাওয়া যাচ্ছেনা।

প্রসঙ্গত এদিন ঘাটালের প্লাবিত অঞ্চল পরিদর্শনে গিয়ে দুর্গত পরিবারের সঙ্গে কথা বলেন দেব।পাশাপাশি অসহায় মানুষের হাতে সাহায্য তুলে দিতে দেখা গেছে অভিনেতাকে। বলাই বাহুল্য এদিন আক্রমনাত্মক বক্তব্য দিয়ে নেটিজেনদের মন জয় করে নিয়েছেন অভিনেতা।

Back to top button