টলিউড

প্রতিভা থাকলেও টলিউড ইন্ডাস্ট্রি থেকে নিজেকে দীর্ঘদিন সরিয়ে রেখেছিলেন ভিক্টর ব্যানার্জি, ফের আরো একবার বহু বছর পরে সামনে আসছে ভিক্টর-ঋতুপর্ণার জুটি

এক সময়ে বাংলা চলচ্চিত্র জগতের অন্যতম অভিনেতা ছিলেন ভিক্টর ব্যানার্জি। সুপারহিট বাংলা ছবিগুলিতে তার অভিনয় দক্ষতার প্রমাণ আমরা আগেই পেয়েছি। তবে অভিনয় করার পর একটা সময় তিনি টলিউড ইন্ডাস্ট্রি থেকে সরে এসেছিলেন এবং দীর্ঘদিন তাকে সিনেমার পর্দায় দেখা যায়নি, এবার আরো একবার অভিনয় জগতের ফিরতে চলেছেন অভিনেতা ভিক্টর ব্যানার্জি। পরিচালক তথাগত ভট্টাচার্যের হাত ধরে আবারো টলিউড ইন্ডাস্ট্রিতে ফিরছেন তিনি।

পরিচালক তথাগত ভট্টাচার্যকে পরবর্তী ছবি হল ‘আকরিক’। এই সিনেমাতে ভিক্টর ব্যানার্জি কে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। এর পাশাপাশি এই সিনেমায় মুখ্য চরিত্রে থাকছেন টলিউডের আরেক সুন্দরী অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। বেশ অনেকগুলো বছর পরে আবার টেলিভিশনের পর্দায় দেখা যাবে সকলের প্রিয় ভিক্টর ব্যানার্জি কে।

তবে ভিক্টর ব্যানার্জি অভিনীত ‘থিঙ্কিং অফ হিম’ নামক একটি ছবি খবরের শিরোনামে উঠে এসেছিল। এই ছবিতে ভিক্টর ব্যানার্জি কে কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে। ভিক্টর ব্যানার্জি অভিনীত চলচ্চিত্র গুলো সবকটিই মোটামুটি জনপ্রিয়তা পেয়েছিল। তবে বিপুল জনপ্রিয়তা পাওয়া সত্ত্বেও তিনি দীর্ঘকাল ইন্ডাস্ট্রি থেকে নিজেকে আড়াল করে রেখেছিলেন ইন্ডাস্ট্রি থেকে দূরে গিয়ে তিনি ত্রিপুরায় বসবাস করতেন।

দীর্ঘদিন পর টলিউডে ভিক্টর ব্যানার্জি কে স্বাগত জানাতে প্রচন্ড পরিমাণে আনন্দিত ঋতুপর্ণা সেনগুপ্ত। ভিক্টর ব্যানার্জির মত একজন অভিজ্ঞ অভিনেতার সঙ্গে আরও একবার কাজ করতে পেরে তিনি খুবই আপ্লুত। সোশ্যাল মিডিয়ায় দারুন অ্যাক্টিভ অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত মাঝেমধ্যে নিজের মতামত এবং ছবি পোস্ট করেন। প্রায় নিত্য নতুন ছবির মাধ্যমে দর্শকদের নজর কাড়েন তিনি। আসন্ন সিনেমা আকরিকের শুটিংয়ের জন্য হিমাচল প্রদেশের গিয়েছেন তিনি। সেখান থেকেই ভক্তদের উদ্দেশ্যে নানা রকম ছবি পোস্ট করে চলেছেন অভিনেত্রী এবং যা রাতারাতি ভাইরাল হয়েছে।

এছাড়া আকরিক সিনেমাতে ঋতুপর্ণা সেনগুপ্ত এবং ভিক্টর ব্যানার্জীর পাশাপাশি অভিনয় করছেন অনুরাধা রায়। তাই আনন্দে উৎফুল্ল হয়ে ঋতুপর্ণা সেনগুপ্ত একটি সাক্ষাৎকারে জানান “সবকিছুকে ছাপিয়ে এই সিনেমা আমার কাছে একটি পুনর্মিলনের মত। ভিক্টর ব্যানার্জির সঙ্গে এর আগে বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছি তার মধ্যে অন্যতম একটি হলো প্রভাত রায়ের ‘ লাঠি ‘। ভিক্টর ব্যানার্জি একজন দারুণ অভিনেতার পাশাপাশি একজন খুব ভালো মনের মানুষ একজন জ্ঞানী মানুষ তার সঙ্গে আরো একবার সিনেমার পর্দায় কাজ করতে পেরে আমি খুবই খুশি”।

আর অনুরাধা রায় সম্পর্কে ঋতুপর্ণা বলেছেন অনুরাগী সাথে অনেক কোটি সিনেমাতে অভিনয় করার সুযোগ হয়েছে প্রতিটি সিনেমাতেই তিনি আমার মা শাশুড়ির ভূমিকায় অভিনয় করেছেন, এখনো এই বয়সে এসেও নিজের লাবণ্য কিভাবে ধরে রেখেছেন তা দেখে আশ্চর্য আমি। সকলের সঙ্গে আবার ট্যাগ স্ক্রিনে কাজ করতে পেরে খুবই ভালো লাগছে”। এই সিনেমা নিয়ে ঋতুপর্ণা দারুণ আশাবাদী। এই সিনেমার মধ্যে দারুণ একটি বার্তা রয়েছে যা দর্শকদের ভালো লাগবেই।

Back to top button