টলিউড

এত বড় একজন অভিনেত্রী হয়েও ভীষণভাবে মাটির মানুষ ঋতুপর্ণা, নিজেই আর্থিক সাহায্য দিয়ে মেক-আপ আর্টিস্টের সম্মান রক্ষা করেছিলেন

টলিউড এর সেরা নায়িকা দের তালিকার প্রথম সারিতেই রয়েছেন তিনি। এক সময় টলিউড এর একের পর এক হিট সিনেমা করেছিলেন তিনি, বর্তমানে পাড়ি দিয়েছেন বলিউডের উদ্দেশ্যে।

তিনি আর কেউ নন, আমাদের সকলের প্রিয় ঋতুপর্ণা সেনগুপ্ত। এতো নামী একজন অভিনেত্রী হয়েও একেবারে মাটির মানুষ ঋতুপর্ণা। সেই বিষয়েই একটি ঘটনা তুলে ধরলেন তার মেকআপ আর্টিস্ট আজাদ আহমেদ।

১৯৯৮ সালের একটি ঘটনা। আজাদের বিয়ের সময় তার হাতে কাজ কম ছিল। উপার্জনও খুবই অল্প ছিল। সেই সময় ঋতুপর্ণা সেনগুপ্তের সাথে কাজ করেছিলেন তিনি। বিয়ের এক সপ্তাহ আগে হবু বউ এর জন্য গয়না বানাতে দিয়েছিলেন কিন্তু সেই পরিমাণ টাকা ছিল না তার কাছে। একদিন ঋতুপর্ণার মেকআপ করছিলেন তিনি।

আজাদকে অন্যমনস্ক দেখে ঋতুপর্ণা প্রশ্ন করে। তবে আজাদ লুকিয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু ঋতুপর্ণা তাকে জোর করায় আজাদ তাকে সব টা বলতে বাধ্য হয়। আজাদ এর মুখে সব কথা শুনে অভিনেত্রী তাকে আশ্বাস দিয়ে জানান তিনি আজাদ কে সাহায্য করবেন।

এরপর ঋতুপর্ণা আজাদ কে সেইদিনই তার বাড়িতে ডেকে পাঠায় এবং আজাদকে নিজের ইনকাম এর ১০০০০ টাকা হাতে ধরিয়ে দেয়। কিন্তু টাকার পরিবর্তে ঋতুপর্ণা আজাদ কে বলে এই কথা আর বাইরের কাউকে না জানাতে। আসলে অভিনেত্রী এই কথা জাহির করতে চান নি। তবে আজাদ এর মুখ থেকে পরে সমস্তটাই জানা যায়। এরকম একজন বড়মাপের অভিনেত্রীর এরকম খাঁটি মন দেখে দর্শকেরা প্রত্যেকেই মনে মনে তাকে সম্মান জানায়।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button