টলিউড

‘আমার ছেলেই আমার সবচেয়ে প্রিয় বন্ধু’! বন্ধুত্ব দিবসে ছেলে অনীশের সঙ্গে বন্ধুত্বের কথা শেয়ার করলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর দিদি দেবশ্রী

বন্ধুত্ব দিবস উপলক্ষ্যে এদিন অনেক সেলিব্রিটিই নিজেদের জীবনের গুরুত্বপূর্ণ বন্ধুদের কথা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন অনুগামীদের সঙ্গে। বাদ যাননি অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর দিদি অভিনেত্রী দেবশ্রী গাঙ্গুলীও। তবে তার বন্ধু আর কেউ নন, তার প্রিয় বন্ধু হলেন তার ছিল অনীশ।

এদিন এক বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে দেবশ্রী জানিয়েছেন যে মাত্র উনিশ বছর বয়সে মা হয়েছিলেন তিনি। ছেলেকে কোলে নিয়েই তিনি বুঝতে পেরেছিলেন যে মা হিসেবে তার নতুন করে জন্ম হল, পাশাপাশি সেদিনই তিনি ভেবে নিয়েছিলেন যে বন্ধু হিসেবে সবসময় ছেলের পাশে থাকবেন তিনি।

এদিন তিনি আরো জানিয়েছেন তার ছেলে তার এতটাই ঘনিষ্ঠ বন্ধু যে একসঙ্গে সময় কাটানো থেকে শুরু করে, একে অপরের সাথে টপ সিক্রেট শেয়ার করতেও দ্বিধা বোধ করেননা তারা।

প্রসঙ্গত, ব্যক্তিগত জীবনে বহু ঝড় সামলাতে হয়েছে দেবশ্রীকে। দুইবার বিবাহবিচ্ছেদ ঘটেছে তার। তবে দেবশ্রী জানিয়েছেন সবসময়ই তিনি পাশে পেয়েছেন তার ছেলেকে। এমনকি ছেলে তাকে শ্রীকৃষ্ণের বাণী শুনিয়ে সান্ত্বনা দিয়েছে বলেও জানান অভিনেত্রী।

তবে দেবশ্রী এও জানেন যে ছেলে বড় হচ্ছে, হয়তো তাকে এখানে একা রেখে ছেলে বিদেশে পড়তে যাবে। তবে দেবশ্রী জানিয়েছেন ছেলের জীবনের প্রতিটি ধাপে তিনি থাকবেন বলে মনস্থির করেছেন। বলাইবাহুল্য ফ্রেন্ডশিপ ডে তে দেবশ্রীর এই আবেগঘন বন্ধুত্বের গল্প মন জয় করেছে নেটিজেনদের।

Back to top button