টলিউড

‘সিপিএমের রক্তে নৃশংসতা, স্বভাব রক্তচোষার মত’! অভিনেত্রী শ্রীলেখা মিত্রের কুকুর-হত্যা কান্ডে অভিযুক্ত ‘সিপিএম’ কর্মীকে তীব্র আক্রমণ দেবাংশু ভট্টাচার্যের

কিছুদিন আগেই নিজেকে রেড ভলেন্টিয়ার্স বলে পরিচয় দেওয়া শশাঙ্ক ভাবসর নামক এক যুবকের সঙ্গে শর্তসাপেক্ষে ডেটে গিয়েছিলেন টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র। জানা যায় অভিনেত্রীর দেওয়া একটি ছোট সারমেয়র দায়ভার স্বেচ্ছায় নিজের কাঁধে তুলে নিয়েছিলেন ওই যুবক। কিন্তু তার পরেই তার বিরুদ্ধে গুরুতর অভিযোগ ওঠে।

বেশ কিছুদিন পর কুকুরটির দেখা না পাওয়ায় অভিযুক্ত যুবককে বার বার প্রশ্ন করায় শেষ পর্যন্ত তিনি জানান কুকুর ছানাটি মারা গিয়েছে এরপরই অভিনেত্রী শ্রীলেখা মিত্র শশাঙ্কের বিরুদ্ধে কুকুরছানাটিকে হত্যার অভিযোগে বিস্ফোরক এক পোস্ট সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন।

এবার গোটা ঘটনাটি নিয়ে এবার মুখ খুললেন তৃণমূলের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য। বাম দলের তীব্র সমালোচনা করে তিনি বলেন সিপিএমের রাজনৈতিক রক্তে কেবলই নৃশংসতা রয়েছে। পাশাপাশি দলের কর্মীদের ডিএনএতে পিশাকবৃত্তি রয়েছে বলেও তিনি দাবি করেন।

এদিন তিনি অভিনেত্রী শ্রীলেখা মিত্রকেও পরোক্ষে কটাক্ষ করে বলেন তার ডেট এবং কফির সঙ্গে সঙ্গেই অবলা সারমেয়টির জীবন শেষ হয়ে গিয়েছে।অভিযুক্ত শশাঙ্ক ভাবসর নামক যুবকের বাবা কিংবা পরিবারের অন্য সদস্য বামদলের মেম্বার ছিলেন এমনটাই তিনি বিশ্বাস করেন তাও জানাতে ভোলেননি দেবাংশু নিজের পোস্ট এর মাধ্যমে।

বলাই বাহুল্য গোটা ঘটনায় রীতিমতো চাঞ্চল্য সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যেই অনেকেই গোটা ঘটনা নিয়ে শ্রীলেখা মিত্রকে আইনি ব্যবস্থার সাহায্য নেওয়ার পরামর্শ দিয়েছেন।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button