শীতেও বোল্ড লুকঃ রূপোলি সিক্যুয়েন্ড ড্রেসে হট অবতারে ধরা দিলেন দর্শনা

কিছুদিন আগেই শীতের মাঝে উইন্টার ফ্যাশন নিয়ে তাক লাগিয়েছিলেন দর্শনা। আর এবার আরো এক নতুন লুকে নেটিজেনদের চমকে দিলেন এই টলি অভিনেত্রী। গতকালই রূপোলি রঙের সিক্যুয়েন্ড ড্রেসে ধরা দিয়েছেন তিনি। আর এই ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসতেই তা মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। ছবিতে এক লাস্যময়ী অবতারে সবার মন জয় করেছেন দর্শনা। প্রথম থেকেই তাঁর ফ্যাশন স্টেটমেন্ট নিয়ে নেটিজেনরা মুগ্ধ, আর শীত আসতে না আসতেই যেভাবে তিনি একের পর এক এক্সপেরিমেন্টাল লুক দিচ্ছেন তাতে সবাই কুপোকাত।

শীতের মধ্যে অনেকেই বুঝে পান না কিভাবে নিজেদের সাজ পোশাক মেইনটেন করবেন কিন্তু তাদের কথা মাথায় রেখেই অভিনেত্রী নিজে যে সব পোশাকের আইডিয়া দিয়েছেন তা এক্কেবারে অতুলনীয় এবং নিদারুণ। সম্প্রতি ইন্সটাগ্রামে দেখা গিয়েছে বহু সেলেব নিজেদের মতো করে বড়দিন পালন করছেন। কখনো কেক কেটে বা কখনো ছুটি কাটাতে গিয়ে। আর তারমাঝেই বেশ কিছু দিন আগেই ক্রিসমাসের আপডেট নিয়ে হাজির হন অভিনেত্রী দর্শনা বণিক।

 

View this post on Instagram

 

A post shared by Darshana Banik (@darshanabanik)

সম্প্রতি নিজের ইন্সটা হ্যান্ডেলে লাল রঙের ড্রেসে তিনি একটি ছবি দেন। লাল চকচকে ড্রেসের সঙ্গে চুলে হালকা কার্লস এবং হালকা মেকআপের সঙ্গে গাঢ় লাল ঠোঁটে তিনি জমিয়ে নাচ করছেন। যদিও নায়িকা জানিয়েছেন এটি ক্রিসমাসের বিশেষ পোস্ট নয়। কিন্তু দর্শনার সমস্ত পোস্টেই অনুরাগীরা এতটাই উৎসাহ দেখান যে এবারেও তার অন্যথা হয় নি। ইন্সটা প্রোফাইল দেখে বোঝাই যায় অভিনয়ের পাশাপাশি সাজ পোশাক নিয়ে চর্চা করতে খুবই ভালোবাসেন দর্শনা।