টলিউড

প্রচুর খাটছেন অভিনেত্রী! একের পর এক ঘুষি মারছেন উত্তমকুমারের নাত-বৌ নৃত্যশিল্পী দেবলীনা, এবার বক্সিংয়ের লুকে ধরা দিয়ে ভাইরাল হলেন তিনি

যেসব অভিনেতা অভিনেত্রীরা বিনোদন জগতের সঙ্গে যুক্ত, তাদের জীবনের মূলমন্ত্র হলো ফিট থাকা। তাই প্রত্যেক অভিনেতা-অভিনেত্রীকে দেখা যায় জিম লুকে। কখনো কখনো তারা তাদের জিমের কিছু মুহূর্ত শেয়ার করে নেন তাদের সামাজিক মাধ্যমে।

এভাবেই একের পর এক করিনা কাপুর, কোয়েল মল্লিক, অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী, অভিনেত্রী শ্রীলেখা মিত্র সবাই কিছু না কিছু ভিডিও পোস্ট করে থাকেনই। এরসাথে ভিডিও পোস্ট করেন উত্তমকুমারের নাত বউ অর্থাৎ দেবলিনা। দেবলিনা শরীর ফিট রাখার পাশাপাশি ও মন দেন নৃত্যতেও।

বর্তমানে অভিনেত্রী ওরফে নৃত্যশিল্পী দেবলীনা ডান্স বাংলা ডান্সের গুরুর আসনে রয়েছেন। কিছুদিন আগেই গুরুপূর্নিমা এপিসোডে সাক্ষাৎ অপ্সরার বেশি ধরা দিয়েছিলেন তিনি। ‘অপ্সরা আলি’ গানে নেচে সবার কাছে শ্রেষ্ঠ হয়ে উঠেছিলেন। অপরূপ আম্বিয়েন্স এবং অপরূপ সাজে মন মেতে ছিল এবং দৃষ্টি আকর্ষণ করেছিল সকলের।

স্বয়ং বিচারক শুভশ্রী সেদিন বলেছিলেন,”তুমি এত সুন্দর নাচও এটা আমি আগে জানতাম না, এই প্রথম তোমায় এরকম নাচতে দেখলাম। অন্যান্য প্রতিযোগীদের থেকে তুমি বেশি দৃষ্টি আকর্ষণ করেছো আমার।”

এবার অভিনেত্রী তথা নৃত্যশিল্পী দেবলীনাকে দেখা গেল জিমে। গোলাপি রঙের টপ এবং কালো রং-এর প্যান্ট পরে রয়েছেন তিনি। হাতে রয়েছে বক্সিং গ্লাভস। একের পর এক ঘুসি মারছেন তিনি। এছাড়াও তাকে দেখা যায় কখনো সাইকেল নিয়ে স্বামী গৌরব চ্যাটার্জী সাথে বেরিয়ে পড়েছেন শহরের আনাচে কানাচে।

করোনা মহামারীর পর যখন শুটিং একেবারে বন্ধ ছিল সেই সময় জি বাংলা চ্যানেল কর্তৃপক্ষ বাড়ি থেকে কিছু প্রোগ্রাম করার কথা ভাবেন। সেই অনুযায়ী দর্শক গৌরব এবং দেবলীনাকে একসাথে লকডাউন ডায়েরী নামক একটি ছোট অনুষ্ঠানে দেখেছিলেন। বাড়ি থেকে শুটিং পরিচালনা করা হলেও যথেষ্ট ভাল অভিনয় করেছিলেন বিখ্যাত নৃত্যশিল্পী দেবলিনা কুমার।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

Back to top button