টলিউড

বৃষ্টিতে বিপর্যস্ত ভাঙড়! জুতো হাতে কাদায় নেমে পড়লেন সাংসদ মিমি চক্রবর্তী

রবিবার থেকে টানা বৃষ্টির ফলে দক্ষিণ 24 পরগনার অন্যান্য অনেক জায়গায় মতোই জলে ভেসে গিয়েছে ভাঙ্গর বিধানসভা এলাকা। সোমবার বিকেলে আবহাওয়া একটু ঠিক হতেই এলাকা পরিদর্শনে যান যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তী। বলাই বাহুল্য অভিনেত্রীকে কাছ থেকে দেখতে পেয়ে নিজেদের সমস্যার কথা তাঁকে ঘিরে ধরে জানাতে থাকেন এলাকাবাসী।

এর পরে স্থানীয়দের সঙ্গে ভালোভাবে কথা বলতে অভিনেত্রীকে কাদার উপর দিয়ে হাঁটতে দেখা যায় জুতো হাতে। পাশাপাশি এলাকার নিকাশি ব্যবস্থা কিভাবে আরো উন্নত করা যায় তা নিয়ে তৃণমূলের দলীয় নেতা এবং কর্মীদের সঙ্গেও বেশ কিছুক্ষণ কথা বলেন অভিনেত্রী। স্থানীয় মানুষদেরকে খুব শীঘ্রই উন্নত নিকাশি তৈরি করে জল সমস্যার সমাধান করার আশ্বাস দিয়েছেন মিমি।

প্রসঙ্গত সোমবার অভিনেত্রী প্রথমে গিয়েছিলেন ভোজেরহাট এলাকায়। সেখানে পরিস্থিতি খতিয়ে দেখার পাশাপাশি প্রায় শতাধিক দুর্গত মানুষের হাতে শুকনো খাবার এবং ত্রিপল তুলে দিতে দেখা গিয়েছে তাকে। এরপর তৃণমূল ব্লক সভাপতি কাইজার আহমেদের সঙ্গে আরো বেশ কয়েকটি পঞ্চায়েত এলাকায় যেতে দেখা যায় অভিনেত্রীকে।

সেখানে জলবন্দি মানুষের কাছে পৌঁছাতে জলমগ্ন রাস্তা পেরিয়ে কাদার উপর দিয়ে হাঁটতে দেখা যায় অভিনেত্রীকে। বলাই বাহুল্য তার এই প্রচেষ্টা প্রশংসা কুড়িয়েছে নেটিজেনদের কাছে। কারণ অনেক ক্ষেত্রেই ভোট মিটে যাওয়ার পর নেতাদের দেখা মেলে না। তবে অভিনেত্রী যে এলাকাবাসীর পাশে দাঁড়িয়েছেন, তাতে খুশি নেটিজেনদের একটি বড় অংশ।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button