টলিউড

কালো পোশাকের ভিতরে উঁকি মারছে ক্লিভেজ, হট লুকে আবারও সোশ্যাল মিডিয়াতে ঝড় তুললেন অভিনেত্রী মধুমিতা সরকার

অভিনেত্রী মধুমিতা সরকার কে তো সকলেই চেনেন। তার রূপে মাতোয়ারা এখন সকলে। প্রায়দিনই নিজের ফটোশুট এর বিভিন্ন রকম ছবি পোস্ট করে তিনি সোশ্যাল মিডিয়াতে উষ্ণতা ছড়াচ্ছেন। সম্প্রতি মাধুমিতাকে জে.ডব্লিউ ম্যারিয়টের পুলের কাছে দেখতে পাওয়া গেছে। নিজের সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অভিনেত্রী।

সম্প্রতি আরও একটি ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন অভিনেত্রী। ছবিতে মধুমিতা কালো রঙের স্প্যাগেটি স্ট্র‍্যাপ লঙ, ডিপ নেক সিকুইনড ড্রেসে ধরা দিয়েছেন। কানে পড়েছেন জাঙ্ক জুয়েলারী। খানিক ঝুঁকে পোজ দেওয়ায় তার বক্ষ যুগলের ভাজ স্পষ্ট হয়েছে। এই ছবি পোস্ট করে মধুমিতা ক্যাপশন লিখেছেন “যখন অন্ধকার নামে”। ক্যামাক স্ট্রিটের এফ ক্যাফে তে এই ফটোশুট করা হয়েছে। ঐদিন একটি ব্র্যান্ডের প্রমোশনের জন্য মধুমিতা সেইদিন ফটোশুটে গিয়েছে।

ইন্ডাস্ট্রিতে মধুমিতার শেষ ছবি ছিল ‘ট‍্যাংরা ব্লুজ’। এছাড়াও সম্প্রতি তাঁর এবং যশ দাশগুপ্তের একটি মিউজিক অ্যালবাম রিলিজ করেছে, যার নাম হচ্ছে ‘ও মন রে’। দীর্ঘ পাঁচ বছর পরে যশ এবং মধুমিতার জুটিকে আবার স্ক্রিনে দেখতে পেয়ে দর্শকেরা বেজায় খুশি। তাদের এই মিউজিক ভিডিও দারুণ জনপ্রিয়তা অর্জন করেছে। অন স্ক্রিন তাদের জুটি যে সুপারহিট তা দর্শকই বারবার প্রমাণ করেছেন। এর আগে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘বোঝেনা সে বোঝেনা’ দারুণভাবে জনপ্রিয়তা লাভ করেছিল, মধুমিতা এবং যশের জুটি দর্শকের নজর কেড়েছিল।

ও মন রে গানের অ্যালবামে গান গেয়েছেন বাংলাদেশের জনপ্রিয় গায়ক তানভীর ইভান। যিনি কিছুদিন আগের বাংলাদেশের একটি গানের ভিডিও মাধ্যমে দারুণ ভাবে ভাইরাল হয়েছেন। চারিদিকে তার জনপ্রিয়তা ছড়িয়ে পড়েছিল। মিউজিক ভিডিওটির প্রযোজনার দায়িত্বে ছিল SVF।ডান্স কোরিওগ্রাফার এর দায়িত্বে ছিলেন বাবা যাদব। এছাড়াও মিউজিক ভিডিও DOP er দায়িত্বে ছিলেন শমীক হালদার।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

Back to top button