টলিউড

‘পরিকল্পিত ভাবে বোধহয় তৃণমূল কৌশানীকে হারিয়েছে’! বিজেপি নেতা কৌশানীর প্রেমিক বনি সেনগুপ্ত পাচ্ছেন ষড়যন্ত্রের গন্ধ

চলতি বছরের নির্বাচনের আগে টলিউডের একাধিক অভিনেতা এবং অভিনেত্রীরা নিজের পছন্দমত রাজনৈতিক দলে যোগ দিয়েছিলেন। সে সময়ে টলিউড অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায় যোগদান করেছিলেন শাসক দলে। যোগদানের পরপরই কৃষ্ণনগর উত্তরের কেন্দ্র থেকে মিলেছিল ভোটের লড়াই করার টিকিট।

কৌশানির অনুগামীদের চমকে দিয়ে এর কিছুদিন পরেই কৌশানির বিশেষ বন্ধু বনি সেনগুপ্ত যোগদান করেছিলেন বিরোধীদল বিজেপিতে। তবে প্রথমবার নির্বাচনী লড়াইয়ে নেমে তৎকালীন বিজেপি নেতা মুকুল রায়ের কাছে পরাজয় স্বীকার করতে হয়েছিল কৌশানীকে।

এইবার সেই প্রসঙ্গে মুখ খুললেন বনি। এক বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানান তিনি ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছেন কৌশানীর পরাজয়ে। কারণ নির্বাচনের ফলাফল বের হওয়ার দেড় মাসের মধ্যেই দলবদল করে মুকুল রায় আবারো ফিরে আসেন তৃণমূলে।

তাই বনি মনে করছেন হয়তো তৃণমূলের তরফে ষড়যন্ত্র করে হারানো হয়েছিল কৌশানীকে। পাশাপাশি তিনি আরো জানান সায়নী ঘোষ এবং কৌশানীর পরাজয়ে তিনি অত্যন্ত দুঃখ পেয়েছিলেন। কারণ এরা দুজনই নির্বাচনের আগে প্রচুর খেটেছিলেন বলে তিনি দাবি করেন।

এদিন বনি আরো জানান ভোটের ফলাফল বের হওয়ার পরে মুকুল রায়ের তৃণমূলে যোগদান এর কারণে তিনি মনে করছেন হয়তো সবার অজান্তেই কিছু পরিকল্পিত ঘটনা ঘটেছে। তবে এদিন বনির মন্তব্যের বিরোধিতা করে তৃণমূলের রাজ্য সাধারন সম্পাদক কুনাল ঘোষ জানান যে তৃণমূল সবসময়ই কৌশানীর পাশে ছিল।

পাশাপাশি বনিকে কটাক্ষ করে তিনি বলেন বান্ধবীকে সাহায্য না করে বনি সে সময়ে বিরোধী দলে যোগদান করে লাফালাফি করছিলেন। বলাই বাহুল্য বনি এবং তৃণমূলের এই তরজায় এখন সরগরম সোশ্যাল মিডিয়া।

Back to top button