টলিউড

ফাঁকা ঘরে বনির সঙ্গে রোমান্টিক মুহূর্ত কাটালেন অভিনেত্রী কৌশনী! বনি-কৌশানীর রোমান্টিক ভিডিও তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

টলিউড ইন্ডাস্ট্রিতে অন্যতম জনপ্রিয় জুটি হলেন বনি সেনগুপ্ত ও কৌশানী মুখার্জ্জী। শুরু থেকেই এই জুটির প্রেমকাহিনী ভাইরাল নেটিজেনদের মধ্যে। একেবারে খোলামেলা প্রেমে বিশ্বাসী বনি কৌশানী। এই জুটিকে প্রায়ই একসাথে দেখা যায় বিভিন্ন জায়গায়। দীর্ঘদিন ধরে একে অপরের সাথে প্রেমের সম্পর্কে রয়েছেন এই টলি তারকারা।

টলিউডে কাজের সূত্রেই আলাপ দুই অভিনেতা-অভিনেত্রীর। ধীরে ধীরে তাদের বন্ধুত্ব বারে। পরে তা প্রেমের সম্পর্কে পরিণত হয়। তাদের মধ্যে যে একটা গদগদ প্রেমের সম্পর্ক রয়েছে তা নিয়ে কোন সন্দেহ নেই অনুরাগীদের। এই জুটির অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। সম্প্রতি এক অনুষ্ঠান বাড়িতে এই দুই অভিনেতা অভিনেত্রীর দেখা মিলেছে রোমান্টিক ভাবে।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে বনি সেনগুপ্ত ও কৌশানী মুখার্জ্জীর দেখা মিলেছে একেবারে আদরঘন অবস্থায়। বনি সেনগুপ্ত কৌশানীর কাঁধে মাথা গুঁজে পিছন থেকে জড়িয়ে ধরে তার কানে কানে অনেক কথা বলে যাচ্ছেন। আর সেই সমস্ত কথা চুপ করে বসে শুনছেন কৌশানী। ভিডিওটি ভাল করে দেখলে বোঝা যাবে কোন এক ঘরোয়া অনুষ্ঠানে দুজনের দেখা মিলেছে এমনভাবে। ভিডিওতে কৌশানির মুখ দেখলেই বোঝা যাবে তিনি রীতিমতো লজ্জায় লাল হয়ে গিয়েছিলেন ঐ সময়ে। সম্প্রতি সেই ভিডিও নেটদুনিয়ায় শেয়ার হতেই ঝড়ের গতিতে তা ভাইরাল হয়ে গিয়েছে নেটিজেনদের মধ্যে। এমন মিষ্টি ভিডিও নেটদুনিয়ায় শেয়ার হলে তা ভাইরাল হতে বাধ্য। নিঃসন্দেহে এই অভিনেতা-অভিনেত্রীকে একসাথে খুব সুন্দর মানায়।

মাঝে শোনা গিয়েছিল, চলতি বছরের আসন্ন ডিসেম্বরেই বনি ও কৌশানীর রেজিস্ট্রি হতে চলেছে। এই প্রসঙ্গে অভিনেত্রী জানিয়েছেন, “আমি কিন্তু প্রেম, সম্পর্ক, কোনও বিষয় নিয়েই লুকোছাপা করিনি। হঠাৎ লুকিয়ে রেজিস্ট্রি কেন করব? এই তো সবে কাজ শুরু হল। এখন সেটল করছি না।” ২০২১ সালেই তাদের বিয়ে হওয়ার কথা ছিল। তবে করোনা পরিস্থিতির জন্যই তাদের বিয়ে পিছিয়ে গিয়েছিল। এরপরে তারা কবে বিয়ে করবেন সে বিষয়ে এখনো পর্যন্ত কিছু জানা যায়নি। ইতিমধ্যেই বনি সেনগুপ্ত অভিনীত ‘এফআইআর’ ছবিটি মুক্তি পেয়েছে। এই ছবিতে অভিনেতার অভিনয় প্রশংসিত হয়েছে দর্শকমহলেও।

Back to top button