টলিউড

অক্ষয় কে সাহায্য করলো টলিউড সুপারস্টার জিৎ! ধন্যবাদ জানালেন বলিউডের খিলাড়ি কুমার

সামাজিক মাধ্যমে একে অপরকে ধন্যবাদ জানালেন টলিউড এবং বলিউডের সুপারস্টার! এমনই দেখা গেল সোশ্যাল মিডিয়ায়। টলিউডের অন্যতম সুপারস্টার অভিনেতা জিৎ এবং বলিউডের সুপারস্টার অভিনেতা অক্ষয় কুমার একে অপরকে ইনস্টাগ্রামে পোস্ট এর সাহায্যে ধন্যবাদ জানালেন। তবে এর কারণ কি? তারা কি তাহলে নিয়মিত কথা বলে নাকি অপরের সাথে?

টলিউডের সুপারস্টার জিৎ সব সময় একটু অন্যরকমভাবে ভাবার চেষ্টা করেনি। অভিনেতার কাছে পরিবারের পর সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো তার কর্মজীবন। একজন কাজ প্রেমী মানুষ আরেকজন কাজ প্রেমী মানুষকে শুভেচ্ছা জানালেন সামাজিক মাধ্যমে। খুব শীঘ্রই সিনেমা হলে মুক্তি পাচ্ছে অক্ষয় কুমারের বেল বটম। অভিনেতা অক্ষয় কুমার কে উদ্দেশ্য করেই অভিনেতা জিৎ কে এক বিশেষ সাজে দেখা গেল।

সম্প্রতি অভিনেতা জিৎ ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন, যেখানে লক্ষ্য করা যাচ্ছে ‘বেল বটম’ প্যান্ট এবং তার সঙ্গে মানানসই জ্যাকেট এবং সানগ্লাস পরে রয়েছেন তিনি। এই সাজেই একদম অভিনব কায়দায় অক্ষয় কুমারের উদ্দেশ্যে শুভেচ্ছা বার্তা পাঠালেন তিনি। অক্ষয় কুমার কে উদ্দেশ্য করে এই পোষ্ট পৌঁছে গেল অভিনেতার কাছে। অভিনেতা এই পোস্ট দেখে মুগ্ধ এবং আপ্লুত তিনিও প্রত্যুত্তরে অভিনেতা জিৎ কে ভালোবাসা পাঠালেন। অক্ষয় কুমারের হাত ধরেই এতদিন পরে বলিউডে মুক্তি পাচ্ছে হিন্দি ছবি। রঞ্জিত এম থিওরি পরিচালিত বেল বটম এই ছবির মাধ্যমে আবারও বলিউডের সিনেমা হলে প্রবেশ ঘটতে চলেছে দর্শকদের।

এই ছবিটি তাই সমগ্র ফিল্ম ইন্ডাস্ট্রির কাছে খুবই গুরুত্বপূর্ণ। বলিউড কিংবা টলিউড যে কোনো ক্ষেত্রেই হোক না কেন করোনা পরিস্থিতির জন্য কোথাও সিনেমা মুক্তি পাচ্ছে না। এর জন্য বেজায় দুশ্চিন্তায় আছেন পরিচালক এবং প্রযোজকরা। সিনেমা তৈরি হচ্ছে না সেইজন্যেই। দীর্ঘদিন ধরে সিনেমা তৈরি এবং মুক্তি না পেলেও পরিচালক এবং প্রযোজকের পাশাপাশি সমগ্র কলাকুশলীদের জীবনের নেমে আসবে চরম দুঃসংবাদ। তবে অক্ষয় কুমারের এমন সাহসিকতায় মুগ্ধ সকলেই।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button