হট অবতারে সুচিত্রা সেনের বড়ো নাতনি, নেটিজনদের মন্তব্য উপেক্ষা করেই ইনস্টাগ্রাম কাঁপাচ্ছেন রাইমা!

নিজের বোল্ড অবতারে ইনস্টাগ্রাম কাঁপাচ্ছেন সুচিত্রা সেনের বড়ো নাতনি তথা মুনমুন সেনের বড়ো কন্যা রাইমা সেন। সম্প্রীতি কিছু বোল্ড ফটো তিনি ইনস্টাগ্রামে পোস্ট করেন।

কখনো ব্যাকলেস আবার কখনো টপলেস বিভিন্ন অঙ্গভঙ্গিতে ধরা দেন মুনমুন সেনের কন্যা। তার এই বোল্ড ছবিগুলি রীতিমতো ইনস্টাগ্রামের তাপমাত্রা বাড়াচ্ছে।

যদিও তার এই বোল্ড অবতারে অনেক নেটনাগরিক বেশ অখুশি। ছবির কমেন্টে রয়েছে বেশ কিছু কুরুচিকর মন্তব্য। সাথে আবার অনেককে জ্ঞান দিতেও দেখা যায় রাইমার ছবির কমেন্টে।

একজন লিখছেন, “যখন পোশাক খোলারই থাকে পুরোটাই খুলে ফেলুন, ওই টুকুই বা পরে আছেন কেন”, আবার একজন লিখছেন “আপনি না বাঙালি বাড়ির মেয়ে এই সমস্ত মোটেই শোভা দেয় না আপনাকে।”

এই সমস্ত কমেন্টের উদ্দেশ্যে রাইমা কোনো মন্তব্য করেননি বরং উল্টে তাদের বলেছেন নিজের মানসিকতা পাল্টাতে। তার স্পষ্ট উত্তর, “এই ছবি গুলি আমার বাড়ির ছাদেই তোলা এবং এগুলি প্রত্যেকটি আমার অতন্ত প্রিয় ছবি।”

নায়িকা আরো বলেন, “এগুলি তো তেমন কিছুই নয় আমি এর আগেও বহু বোল্ড ফটোশুট করেছি, সেগুলির ধারে কাছেও এগুলি নয়।” “নিজের শরীর নিয়ে কখনোই লজ্জা করা উচিত নয়, আপনি যেমন সেই রকমই থাকতে ভালোবাসুন, কারোর কথায় কান দেবেন না” প্রশ্নের উত্তর দেন সুচিত্রা নাতনি।

 

View this post on Instagram

 

A post shared by Raima Sen (@raimasen)

টেলিভিশনের জগৎ দিয়েই নিজের ক্যারিয়ার শুরু করেন রাইমা। তারপর ছোটোখাটো চরিত্রে অভিনয় করতে করতে ঋতুপর্ণ ঘোষের চোখে পরে যান তিনি ব্যাস আর ফায়ার তাকাতে হয়নি তার।

 

View this post on Instagram

 

A post shared by Raima Sen (@raimasen)

নিজের নিটোল অভিনয় দিয়ে শুধু টলিউড নয় বলিউডেও এক পাকাপোক্ত জায়গা টোরি তৈরী করে নেন রাইমা। সম্প্রীতি তার “হ্যালো” নাম ওয়েবসিরিজটি বেশ জনপ্রিয় হয়েছে। তার ৩ নম্বর পার্টটির ট্রেলার লঞ্চ করেছে। দর্শক বেশ অপেক্ষায় রয়েছেন। এছাড়াও কিছু হিন্দি ওয়েবসিরিজে কাজ চলছে তার।