টলিউড

শুভশ্রী নাকি ঘরে বসে ৫০০০০ টাকা ইনকামের সুযোগ দিচ্ছে! ‘সাবধান, সতর্ক থাকুন’, এবার অভিনেত্রী শুভশ্রীর ছবি দিয়ে প্রতারণা চক্রের ফাঁদ, সতর্ক করলেন অভিনেত্রী নিজেই

এবার অভিনেত্রী শুভশ্রীর ছবি দিয়ে ফেসবুকে চাকরির প্রতারণা চক্রের ফাঁদ পাতা হল। সেই পোস্ট অভিনেত্রীর চোখে পড়তেই রীতিমতো হকচকিয়ে গেলেন অভিনেত্রী। অভিনেত্রী নিজস্ব ফেসবুক অ্যাকাউন্ট থেকে সেই ছবি পোস্ট করে তার অনুরাগীদের সতর্ক করেন।

বিগত কয়েকদিন ধরেই ফেসবুকে অভিনেত্রী শুভশ্রীর ছবি দিয়ে একটি ভুঁয়ো চাকরির পোস্ট ঘুরছে। সেখানে দাবি করে বলা হয়েছে,”সকল ফেসবুক ব্যবহারকারীদের জন্য ইনকামের সুযোগ,ঘরে বসে বসে আপনার এন্ড্রয়েড মোবাইলের মাধ্যমে কোন ইনভেস্টমেন্ট ছাড়াই ১-২ ঘণ্টা ফেসবুকে কাজ করে মাসে ৫০০০ থেকে ৫০,০০০ টাকা পর্যন্ত ইনকাম করুন।কাছ থেকে কিভাবে শুরু করতে হবে তা বিস্তারিত জানতে যোগাযোগ করুন।”

এই পোস্টটি চোখে পড়ে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর। তিনি তার ফেসবুক অ্যাকাউন্ট থেকে পোস্ট করে সবাইকে সাবধান করে লেখেন,‘সাবধান! দয়া করে এই পোস্টকে এড়িয়ে চলুন। একবারেই এই পোস্ট শেয়ার করবেন না।’

তবে অভিনেত্রী শুভশ্রীর সাথে এই প্রথম না, এর আগে অভিনেতা দেব অর্থাৎ দীপক অধিকারীর প্রযোজনা সংস্থার নাম করে একটি প্রতারণার ফাঁদ পাতা হয়েছিল। সেখানে দাবি করে লেখা হয়েছিল,”নতুন সিনেমার জন্য কিসমিস প্রযোজনা সংস্থার পক্ষ থেকে নতুন ছেলে এবং মেয়ে খোঁজা হচ্ছে।” এই পোষ্টের সাথে নাম যুক্ত করা হয়েছিল দেব এবং রুক্মিণী মৈত্র।

এটি অভিনেতা দেবের চোখে পড়তে তিনি সবাইকে সতর্ক করে লেখেন, “বিগত কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ‘কিশমিশ’ সিনেমার কাস্টিং নিয়ে অনেকে পোস্ট করছেন, আমরা আপনাদের জানাতে চাই এমন পোস্টগুলি সম্পূর্ণ মিথ্যে এবং আপনারা কেউ এই মিথ্যে ফাঁদে পা দেবেন না।”

এরকম প্রতারণা চক্র মাঝে মধ্যেই দেখা যায় যেখানে নয় মোটা অঙ্কের টাকা দাবি করা হয়, আর নয় তো কোন মাদকদ্রব্য কিংবা নেশা দ্রব্য খাইয়ে মেয়েদের নানা অশালীন ছবি তুলে নেয়া হয়। মাঝেমধ্যেই এইসব ঘটনা হামেশাই সংবাদমাধ্যমের শিরোনামে ঘোরাফেরা করে।

Back to top button