উত্তম কুমারের নাতবৌ হওয়াই আমার একমাত্র পরিচয় নয়! নেটিজেনদের ট্রোলের বিরুদ্ধে এবার সরব দেবলীনা কুমার

ইদানিংকালে অভিনেত্রী দেবলীনা কুমার বারংবার সোশ্যাল মিডিয়ায় নানান আলোচনার বিষয়বস্তু হয়ে উঠেছেন। পাশাপাশি একাধিক বার তাকে আক্রান্ত হতে হয়েছে নেটিজেনদের ট্রোলের দ্বারা।

দেবলীনা তৃণমূল বিধায়ক দেবাশীষ কুমার এর কন্যা। আবার গৌরব অর্থাৎ মহানায়ক উত্তম কুমারের নাতির দ্বিতীয় স্ত্রী। তার অভিযোগ তার নিজের পরিচয় ছাপিয়ে এই সমস্ত পরিচয়ে সোশ্যাল মিডিয়ায় তাকে সবাই চেনেন। তাই তিনি যাই করেন না কেন নেটিজেনদের ট্রোলের মুখে পড়তে হয় তাকে বারবার।

এক বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া ইন্টারভিউতে তিনি এদিন জানালেন উত্তম কুমারের নাতবউ হওয়ার কারণে সবাই আশা করেন তিনি সব সময় কেবল শাড়ি পরবেন।

তার অভিযোগ তাকে অন্য ড্রেসে দেখলেই নেটিজেনরা উত্তম কুমারের নাম টেনে এনে তাকে অপমান করেন। সেই সমস্ত নেটিজেনদের এদিন কনসারভেটিভ বলে আখ্যা দিলেন দেবলীনা।

পাশাপাশি তাঁর রাজনৈতিক চেতনার জন্য সম্প্রতি টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র তাকে আক্রমণ করেছিলেন। সে ব্যাপারে মন্তব্য করতে গিয়ে দেবলীনা অবশ্য পাল্টা কোন আক্রমণ করেননি। কেবলমাত্র শ্রীলেখার সুস্থতা কামনা করেছেন তিনি।

তার অভিযোগ গৌরবের দ্বিতীয় স্ত্রী হওয়ার কারণেও তাকে নেট দুনিয়ায় ট্রোলের মুখে পড়তে হয়। এ ব্যাপারে তিনি জানান তিনি মনে করেন যদি কেউ কোন সম্পর্কে খুশি না থাকে তবে সেই সম্পর্ক ছেড়ে বেরিয়ে এসে নতুন সম্পর্ক গড়ে তোলাই ভাল।

মোটকথা এদিন বিভিন্ন কটাক্ষের জবাব নিয়ে নেটদুনিয়া ট্রলদের পাল্টা আক্রমণ করার একটা সুযোগও ছাড়েনি দেবলীনা কুমার।