টলিউড

গোয়ায় তৃণমূলের হয়ে ভোটের প্রচারে নামতে চলেছেন বলিউড অভিনেত্রী বর্ষা উসগাঁওকার! চাঞ্চল্য রাজনৈতিক মহলে

বাংলার পর এবার গোয়ায় নিজেদের দলের প্রভাব বিস্তার করতে জোরকদমে নেমে পড়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের তৃণমূল। ইতিমধ্যেই লাকি আলি থেকে শুরু করে রেমো ফার্নান্ডেজের মতো তারকাদের নাম উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়, যাদের দেখা যেতে পারে গোয়ায় তৃণমূলের হয়ে ভোটের প্রচারে নামতে। তার মধ্যেই এবার উঠে এলো আরেক জনপ্রিয় বলিউড অভিনেত্রীর নাম।তিনি হলেন বর্ষা উসগাঁওকার। সব ঠিক থাকলে সূত্রের খবর অনুযায়ী চলতি সপ্তাহেই তৃণমূলে যোগদান করে গোয়ায় ভোট প্রচারে নামবেন এই জনপ্রিয় অভিনেত্রী।

প্রসঙ্গত অভিনেত্রী হওয়া ছাড়াও আরো একটি পরিচয় আছে বর্ষার। অভিনেত্রীর বাবা অচ্যুত কে এস উসগাঁওকর গোয়ার মহারাষ্ট্রবাদী গোমন্তক পার্টির প্রতিষ্ঠাতা। গোয়া বিধানসভার ডেপুটি স্পিকার এবং সেখানকার মন্ত্রিসভার একাধিকবার সদস্য হয়েছিলেন তিনি। ফলে অভিনেত্রী একজন পুরোদস্তুর রাজনৈতিক পরিবারের সদস্য। তবে এই প্রথম নয়, এর আগে ২০১৭ সালে রাজ ঠাকরের পার্টি মহারাষ্ট্র নবনির্মাণ সেনার হয়েও প্রচারে নামতে দেখা গিয়েছিল বর্ষাকে।

জানা গিয়েছে ৬৫% হিন্দু ভোটার সম্বলিত রাজ্য গোয়াতে বর্ষার মতো একজন হিন্দু অভিনেত্রীকে তৃণমূলের তরফে দায়িত্ব দেওয়া হচ্ছে যাতে রাজনৈতিক মহলে শোরগোল পড়ে যায় বিধানসভা ভোটের আগে। তবে এ ব্যাপারে এখনও তৃণমূলের তরফে অফিশিয়ালি কোন তথ্য জানানো হয়নি।

Back to top button