টলিউড

পুলিস আধিকারিকের ঘনিষ্ঠ ভাবে ঠোঁটে ঠোঁট, এবার ভাইরাল ভিডিয়ো নিয়ে মুখ খুললেন বাংলাদেশী অভিনেত্রী পরীমনি

বাংলাদেশি অভিনেত্রী পরীমনি কে তো আমরা সকলেই চিনি। বর্তমানে তাকে নিয়ে বেশ চর্চা চলছে। এই সময় দাঁড়িয়ে এতটাই ভাইরাল হয়ে গিয়েছেন যে এপার বাংলা ওপার বাংলা সব জায়গা তেই তাকে নিয়ে খবর লেখা হচ্ছে। ড্রাগ কাণ্ডের জেরে পরীমনি এখন হাজতে। আর জেলে থাকাকালীন তার একটি ভিডিও দারুণ ভাবে ভাইরাল হয়ে পড়ে।

ভাইরাল ভিডিও তে দেখা যাচ্ছে পরীমনি বাংলাদেশের একজন পুলিস আধিকারিক সাকলায়েনের মুখে লেগে থাকা কেক নিজের মুখে তুলে নিচ্ছেন। যদিও এই ভিডিওর সত্যতা এখনো যাচাই করা হয়নি। ভাইরাল এই ভিডিও ঘিরে পরীমনি রীতিমতো ক্ষোভে ফেটে পড়েন।

ড্রাগ চক্রে গ্রেপ্তারের ২৬ দিন পর পরীমনি জেল থেকে মুক্তি পায়। এক সাক্ষাৎকারে পরীমনি জানান তার গাড়ি, ফোন সকল জিনিস তদন্তকারীদের অধীনে রয়েছে। ফলে যে সমস্ত ভিডিও ভাইরাল হচ্ছে তার সমস্ত আসল ফুটেজ তার ফোনে রয়েছে। ব্যক্তিগতভাবে তার ফুটেজ এরকমভাবে ফাঁস করার অধিকার কারো নেই।

পরিমনি আরও জানান যে ফ্ল্যাটে তিনি থাকেন সেখানে সিসিটিভি ক্যামেরা রয়েছে, সেই সমস্ত ফুটেজ দেখলেই বোঝা যাবে কিভাবে তাকে হেনস্থা করা হয়েছে। কিভাবে তার সঙ্গে খারাপ আচরণ করা হয়েছে ঐদিন। পরিমনি আরো একবার নিজেকে নির্দোষ প্রমাণ করার চেষ্টা করেন।

তিনি জানান আমি কোন দোষ করিনি, যদি দোষ করতাম তাহলে মানসিকভাবে ভেঙে পড়তাম। আমি নিজেকে এখনও শক্ত রেখেছি শুধুমাত্র সঠিক প্রমাণ দিয়ে নিজেকে নির্দোষ প্রমাণ করব বলে। অতীতে আমার সঙ্গে যা যা ঘটেছে তার সমস্ত প্রমাণ আমি দেবো, গত একমাস আমি যে মানসিক যন্ত্রণার মধ্যে দিয়ে গেছি তাও জানাবো শুধু আমাকে একটু সময় দিন।

Back to top button