টলিউড

‘তৃতীয় বারের জন্য বিয়ে করতে চলেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা অপূর্ব! মন ভাঙল দুই বাংলার মহিলা অনুগামীদের

বাংলাদেশের অত্যন্ত জনপ্রিয় একজন অভিনেতা হলেন জিয়াউল ফারুক অপূর্ব যিনি শুধুমাত্র বাংলাদেশে নয়, ভারতবর্ষেও সমানভাবে জনপ্রিয়। এপার বাংলায় তার মহিলা অনুগামী সংখ্যা নেহাত কম নয়। তবে এবার এপার ওপার দুই বাংলার মহিলা অনুগামীদের হৃদয় ভেঙে তৃতীয়বারের জন্য বিয়ে করতে চলেছেন তিনি।স্বভাবতই তার বিয়ের খবরে শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

বাংলাদেশের এক সংবাদমাধ্যমে প্রকাশিত খবরের সূত্র অনুযায়ী জানা গেছে তার হবু স্ত্রী বাংলাদেশে থাকেন না। যদিও অভিনেতা নিজে এ ব্যাপারে এখনো প্রকাশ্যে কিছু জানারনি, তবে সংবাদমাধ্যমের সূত্রে জানা গিয়েছে খুব শিগগিরই গাঁটছড়া বাঁধতে চলেছেন তিনি।

প্রসঙ্গত মাত্র এক বছর আগেই নাজিয়া হাসান অদিতির সঙ্গে ভেঙে গিয়েছিল অপূর্বর নয় বছরের দীর্ঘ দাম্পত্য জীবন। যদিও কারণ তিনি বিস্তারিতভাবে কিছু জানাননি। তবে এত তাড়াতাড়ি যে তৃতীয়বারের জন্য গাঁটছড়া বাঁধতে ব্যস্ত হবেন অভিনেতা তা কারোরই জানা ছিল না। এর আগে 2010 সালে মাত্র এক বছরের জন্য তিনি সংসার করেছিলেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভার সঙ্গে।

বলাই বাহুল্য তার বিয়ের খবরে মোটেও খুশি নয় তার মহিলা অনুগামীরা। প্রিয় অভিনেতা বিচ্ছেদের এত অল্প দিনের মধ্যেই আবারও বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শুনে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় শোরগোল পড়ে গিয়েছে।

Back to top button