টলিউড

‘দেবের সিনেমার পোস্টের নকল করেছে জিৎ’! ‘বাজি’র পোস্টার রিলিজ হতেই সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচিত অভিনেতা জিৎ

করোনা আবহের জন্য বেশ কিছুদিন বন্ধ ছিল বাংলা সিনেমার মুক্তি। তবে শেষ পর্যন্ত পরিস্থিতি একটু স্বাভাবিক হওয়ায় এবং সিনেমা হলগুলি খুলে যাওয়ায় এখন এক এক করে মুক্তি পাচ্ছে নানান বাংলা সিনেমা। সেই তালিকায় রয়েছে টলিউড সুপারস্টার জিৎ এবং অভিনেত্রী মিমি চক্রবর্তী অভিনীত ‘বাজি’ সিনেমাটি।

প্রসঙ্গত, সিনেমাটির ট্রেলার প্রকাশের পরই সোশ্যাল মিডিয়ায় তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়েছিল। কারণ নেটিজেনদের একটি বড় অংশ মনে করেছিলেন দক্ষিণের সিনেমা থেকে হুবহু নকল করা হয়েছে জিতের এই সিনেমাটির গল্প। ফলে বেশ কটাক্ষের সম্মুখীন হতে হয়েছিল অভিনেতা জিৎ কে।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

এবার সিনেমাটির পোস্টার রিলিজের পরে আবারও একই ভাবে সমালোচিত হতে হলো জিৎ সহ ছবি নির্মাতাদের। কারণ আরেক টলিউড অভিনেতা দেবের অনুগামীরা মনে করছেন দেব এবং অভিনেত্রী নুসরত জাহান অভিনীত ‘লাভ এক্সপ্রেস’ থেকে হুবহু কপি করা হয়েছে জিতের ‘বাজি’ সিনেমাটির পোস্টার। বলাই বাহুল্য এর ফলে এদিন ভার্চুয়াল যুদ্ধ বেধে যায় দেব এবং জিতের অনুগামীদের মধ্যে।

তবে জিতের অনুগামীদের একাংশ মনে করছেন পোস্টার ডিজাইনে মোটেও হাত থাকে না অভিনেতা-অভিনেত্রীদের। তাই যদি পোস্টারটি অন্য কোন সিনেমার পোস্টার থেকে নকল করা হয়েও থাকে তার জন্য অভিনেতা জিৎ কে কখনই দায়ী করা যায় না। তবে বলাই বাহুল্য গল্পের পাশাপাশি এবার পোস্টারেও মিল দেখতে পেয়ে বেশ ক্ষুব্ধ জিতের অনুগামীদের একাংশ।

Back to top button