টলিউড

‘কথায় কথায় সত্যজিৎ রায়কে টানছেন কেন’! এবার ঋদ্ধি সেনের ‘অঞ্জন দত্ত’ প্রসঙ্গে করা সোশ্যাল মিডিয়া পোস্টের পাল্টা দিলেন অভিনেতা অরিত্র দত্ত বণিক

সম্প্রতি সোশ্যাল মিডিয়া তোলপাড় হয়েছিল পরিচালক এবং অভিনেতা অঞ্জন দত্তের ইউটিউবার এবং অনলাইন নিউজ পোর্টাল সম্পর্কে করা মন্তব্য নিয়ে। ইউটিউবারদের হকারের সঙ্গে তুলনা করায় তার প্রতি যারপরনাই ক্ষুব্ধ হয়েছিলেন নেটিজেনদের একাংশ। এরপর অঞ্জন দত্তের পাশে দাঁড়িয়ে মুখ খুলে ছিলেন অভিনেতা কৌশিক সেন এর পুত্র ঋদ্ধি সেন।

তিনি জানিয়েছিলেন যে অনলাইন নিউজ পোর্টাল গুলির মান ক্রমশ কমছে। পাশাপাশি সিনেমার রিভিউ এর বিরোধিতাও করেছিলেন তিনি। সেই প্রসঙ্গেই সত্যজিৎ রায়ের নাম নিয়েছিলেন অভিনেতা।

এবার তার তীব্র বিরোধিতা করে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিওর মাধ্যমে নিজের বক্তব্য জানালেন অভিনেতা অরিত্র দত্ত বণিক। ভিডিওর মাধ্যমে অনুগামীদের তিনি জানান যে কথায় কথায় সত্যজিৎ রায়কে টানার কোন মানে নেই। পাশাপাশি তিনি আরো জানান যে সত্যজিৎ রায় যে সময়ে দাঁড়িয়ে ছিলেন সেই সময়ের সাপেক্ষে আমাদের এখনকার সময়কে তুলনা করার উচিত নয়।

অরিত্র এদিন আরো বলেন সত্যজিৎ রায় আমাদের সময়কার মানুষ হলে, এখনকার যে সমস্ত উন্নত সফটওয়্যার আছে তা তিনি হাতে পেলে হয়তো সিনেমার পাশাপাশি ভিডিও গেমসও বানাতেন। কারণ সময় এবং টেকনোলজি দুটোই ক্রমশ উন্নত হচ্ছে। তাই বর্তমান সময়ের পরিপ্রেক্ষিতে সর্বদা সত্যজিৎ রায়ের প্রসঙ্গ টেনে আনার কোন প্রয়োজন নেই বলে অরিত্র মনে করেন।

বলাই বাহুল্য ঋদ্ধি বনাম অরিত্রর তরজায় এখন সরগরম সোশ্যাল মিডিয়া। অরিত্রর বক্তব্যের পাল্টা ঋদ্ধি কিছু বলেন কিনা এখন সেদিকেই তাকিয়ে আছেন নেটিজেনরা।

Back to top button