টলিউড

এত বড় একজন গায়ক হয়েও সাধারণ মানুষের মতই নিজের ছেলেকে স্কুলে ছেড়ে আসতে যান অরিজিৎ সিং, ভাইরাল হলো তার আরও একটি ভিডিও

অরিজিৎ সিং এই নাম টা এখনো হাজার হাজার মানুষের ভালোবাসা। নিজের গলার জাদু দিয়ে তিনি অসংখ্য মানুষের হৃদয় জয় করে নিয়েছেন ইতিমধ্যে। ইন্ডাস্ট্রিতে বেশি সময় না হলেও খুব অল্প দিনের মধ্যেই নিজের গলার জাদুতেই তিনি সকলকে মাতি তুলেছেন।

বর্তমানে নিজের গানের প্রতিভা ফুটিয়ে তোলার অন্যতম একটি বড় সুযোগ হলো রিয়েলিটি শো এর মঞ্চ। তেমনি একটি শো তে অংশগ্রহণ করেছিলেন। অরিজিৎ সিং একটি রিয়েলিটি শোতে অংশগ্রহণ করেছিলেন মুর্শিদাবাদের জিয়াগঞ্জের ছোট্ট সেই ছেলেটি তখন ঐ রিয়েলিটি শোতে সকলের মন জয় করতে পারেনি। কিন্তু ধীরে ধীরে প্রচেষ্টার মাধ্যমে অনেক উচ্চতায় পৌঁছে গিয়েছে। বর্তমানের আর ৫ জন তারকাদের মতো নন অরিজিৎ সিং।

খুবই সাধারণ মাটির কাছাকাছি জুড়ে থাকা মানুষ তিনি। বর্তমান সময়ে ছোট ছোট তারকারাও এখন নিজেদের সেলিব্রিটি মনে করে সাধারণ মানুষের মাঝে বের হতে চান না পাছে পাঁচজন ছুটে আসে বাড়ির বাইরে বেরোয় না। কিন্তু এদিকে গানের জগতে তিনি অজস্র সম্মান এবং ভালোবাসা পেয়েও এত জনপ্রিয়তা পেয়েও সাধারণভাবেই মানুষের কাছে মানুষের মাঝে ঘুরে বেড়ান কখনো স্কুটি নিয়ে সবার মাঝেই চলছেন আমার কখনো ছেলের স্কুলে ছেলেকে বাকি পাঁচজন বাবার মতোই পড়তে দিয়ে আসছেন। ভক্তরা কাছে এসে ছবি তুলতে চাইলে তাতেও বাধা দেন না তিনি সবার সঙ্গে সেলফি তোলেন।

সম্প্রতি ভাইরাল হলো আবার ও সেরকম একটি ভিডিও। বর্তমানে জনপ্রিয়তার জন্য মুম্বাইয়ে তার বাড়ি রয়েছে। কিন্তু তাতেও নিজের জন্মভুমিকে ভোলেনি অরিজিৎ। এমনকি ছেলে কেউ ভর্তি করেছেন মুর্শিদাবাদের জিয়াগঞ্জের একটি স্কুলে। বাকি আর পাঁচজন বাবা-মা’র মত তিনিও সন্তানকে স্কুলে ছেড়ে দিতে গিয়েছেন তাকে দেখে বোঝা দায় ছিল যে তিনি এত বড় একজন গায়ক। অরিজিৎ সিং এমন একজন মানুষ তিনি বারবার প্রমাণ করেছেন জনপ্রিয় হলেও সাধারণ মানুষের মতো বাঁচা যায়।

Back to top button