মা কে হারিয়েও জনকল্যাণ কাজে অরিজিৎ সিং, করোনা আক্রান্তদের জন্য দান করলেন অক্সিজেন থেরাপি মেশিন

সদ্য হারিয়েছেন মা কে, মাতৃহারা দুঃখ নিয়েই এগিয়ে আসলেন সাধারণ মানুষের জন্য। জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং করোনা আক্রান্ত রোগীদের দান জন্য করলেন পাঁচটি অক্সিজেন থেরাপি মেশিন।

গত বুধবার গায়কের মা এই জগতের মায়া ছেড়ে চলে যান। মা কে হারানোর দুঃখ ভুলে জনকল্যাণ কাজে হাত লাগান গায়ক। মুর্শিদাবাদ জেলার স্বাস্থ্য দফতরের হাতে তুলে দেন পাঁচটি হাইফ্লো ন্যজাল অক্সিজেন থেরাপি মেশিন। করোনা আক্রান্ত রোগীরা যাতে সঠিক সময়ে চিকিৎসা পেতে পারেন। এই কাজে গায়কের সাথে ছিল “ধৃতী ফাউন্ডেশন”।

অরিজিৎ সিং এর এই মহৎ কাজের প্রসংসা করেন চিকিৎসক প্রশান্ত বিশ্বাস। চিকিৎসক প্রশান্ত বিশ্বাস বলেন, “সরকারি হাসপাতালগুলোতে এই মেশিনগুলি কোভিড আক্রান্তদের সুস্থ করার উদ্দেশ্যে ব্যবহৃত হবে।”

চিকিৎসক আরও বলেন, “এই রকম কঠিন সময়ে গায়ক মানুষের কল্যাণের জন্য এরকম একটি উদ্যোগ নিয়েছেন, তা সত্যিই প্রশংসনীয়। মুর্শিদাবাদের মানুষ বরাবর তার এই মহৎ কাজকে মনে রাখবে।”

গায়ক অরিজিত সিং-এর সপ্নের উড়ান এই মুর্শিদাবাদ শহর থেকেই শুরু হয়েছিলো। তারপর ধীরে ধীরে বাড়তে থাকে উড়ান। এখন সমগ্ৰ দেশ অরিজিৎ সিং এর গানের জাদুতে আচ্ছন্ন।

টলিউড থেকে বলিউডে এখন তার জয়জয়কার। কিছু দিন আগেই মা-র অসুস্থতার খবর পান। জিয়াগজ্ঞে থাকাকালীন অরিজিৎ সিং এর মা অদিতি সিং করোনায় আক্রান্ত হন। ক্রমশ তার অবস্থা খারাপ হতে থাকলে কলকাতার ঢাকুরিয়ার আমরি তে পাঠানো হয়।

তাও অবস্থার অবনতি হওয়ায় তাকে রক্ত দেওয়া হলেও শেষ অবধি স্ট্রোক হয়ে মারা যান। মা হারানোর দুঃখকে মনের মধ্যে রেখে জনসাধারণের জন্য কাজ করবার মতপ্রকাশ করেন আসিকি ২ এর গায়ক।