অনুপম রায় আম কাটতে পারে না! বেঢপ আকারে আম কেটে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ট্রোলড গায়ক অনুপম রায়

টলিউড থেকে বলিউড সুরকার, গীতিকার ও গায়ক অনুপম রায়ের জুড়ি মেলা ভার। একদমই নন ফিল্মি ব্যাকগ্রাউন্ড থেকে স্ট্রাগল করে উঠে এসে টলিউডে নিজের জায়গা করে নিয়েছেন অনুপম। পাশাপাশি বলিউডেও সংগীত পরিচালনায় পিছিয়ে নেই তিনি। ‘পিকু’ সিনেমায় তার সংগীত পরিচালনা ব্যাপকভাবে প্রশংসিত হয়েছিল।

কিন্তু এবার সেই অনুপমকেই তীব্রভাবে ট্রোলড হতে হলো সোশ্যাল মিডিয়ায়। ঘটনা আর কিছুই নয়। গরম পড়েছে, তাই গায়ক নিজের ফেসবুক পেজে একবাটি আমের ছবি পোস্ট করেছিলেন, সঙ্গে ক্যাপশান দিয়েছিলেন “আম”।

সেই ছবিরই কমেন্ট সেকশনে তার অনুগামী থেকে শুরু করে অন্যান্য নেট দুনিয়ার বাসিন্দাদের একাংশ বিরূপ মন্তব্যে ভরিয়ে দিলেন। অনুপমের পোস্ট করা ছবিটিতে আমটি ঠিকভাবে কাটা হয়নি, অভিযোগ নেট বাসীদের।

একজন আবার অনুপমের ছবির ক্যাপশনকে বিদ্রুপ করে বলেন “আপনি না বললে আমরা জানতেই পারতাম না এটা আম”। কেউ আবার লেখেন “আমটি কাটা ভালো হয়নি”।

এদিন তার পোষ্টের কমেন্ট সেকশনে দেখা যায় শুধু ভারত নয়, বাংলাদেশেরও নেট বাসিন্দারা বেশ মজা করে বিভিন্ন রকম কমেন্ট করেছেন।

কেউ লিখেছেন “এসে একবার রাজশাহীর আম খেয়ে যান”। কেউ আবার লিখেছেন “আম সবাই খেতে পারে, আম নিয়ে একটা গান লিখে দেখান”।

তবে একথা বলতেই হয় তার পোস্টের কমেন্ট সেকশনে অধিকাংশটাই মন্তব্যই কিন্তু ছিল মজার ছলে করা। তবে অনুপম অধিকাংশ মানুষের কাছেই অত্যন্ত প্রিয় একজন সেলেব্রিটি। তাই তাকে খারাপ বা অশ্লীল মন্তব্যে আক্রমণ করেননি কেউ, বরং বেশ মজাই করেছেন নেটিজেনরা।