টলিউড

তৃণমূলে বাবুল! গায়ককে তীব্র খোঁচা অনুপম রায় এবং পরমব্রত চট্টোপাধ্যায়ের, ‘রাজনীতি ব্যবসা হয়ে গেছে’, জানালেন পরমব্রত

অনুগামীদের অবাক করে কিছুদিন আগেই রাজনীতি ছাড়ার সিদ্ধান্ত নিয়েছিলেন জনপ্রিয় গায়ক বাবুল সুপ্রিয়। তবে অনুগামীদের ততোধিক চমকে দিয়ে গতকাল তিনি যোগদান করেছেন তৃণমূল কংগ্রেসে। তার এই দ্বিচারিতায় বেশ ক্ষুব্ধ সাধারণ মানুষ থেকে শুরু করে টলিউডের সেলিব্রেটিরা।

এবার নাম না করে তাকে তীব্র আক্রমণ করলেন টলিউডের আরেক গায়ক অনুপম রায়। সোশ্যাল মিডিয়া এদিন একটি স্ট্যাটাসের মাধ্যমে অনুপম জানান যে আগে আদর্শবান মানুষেরাই কেবলমাত্র রাজনীতি করতেন। কিন্তু এখনকার অবস্থা দেখে তার মনে হচ্ছে আদর্শ থাকলে রাজনীতি করা উচিত নয়।বলাই বাহুল্য অনুপমের এই স্ট্যাটাস নিমেষে এদিন ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। তিনি যে নাম না করে পরোক্ষে বাবুল সুপ্রিয়কে কটাক্ষ করেছেন তা বুঝতে বাকি নেই নেটিজেনদের।

এরপরেই অনুপমের সঙ্গে সহমত হয়ে মত প্রকাশ করেন আরেক টলিউড অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় স্ট্যাটাস শেয়ার এর মাধ্যমে অভিনেতা জানান এদেশের রাজনীতির নামে যেভাবে ব্যবসা চলে তাতে তিনি হতাশ এবং বিরক্ত।বলাই বাহুল্য আরো একবার অভিনেতার অনুগামীরা মনে করেন হয়তো নাম না করে বাবুল সুপ্রিয়কে আক্রমণ করলেন তিনি।

প্রসঙ্গত কিছুদিন আগেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করা থেকে শুরু করে তৃণমূল বিরোধী গান গেয়েছিলেন বাবুল সুপ্রিয়। এদিন সেসব পুরনো খবর তুলে নেটিজেনরা তাকে ট্রোল করলেও বাবুল ইতিমধ্যেই জানিয়ে দিয়েছেন সমালোচনাকে তিনি পাত্তা দেন না। বরং কাজের সুযোগ বেশি বলেই তৃণমূল কংগ্রেসে যোগদান করেছেন তিনি।

Back to top button