গাঁট-ছড়া বাঁধছেন বনি-কৌশানী! জন্মদিনে জল্পনা উস্কে দিলেন অভিনেত্রী স্বয়ং

টলিউড তথা বাংলা অভিনয় জগতের এখন অন্যতম ‘পাওয়ার কাপল্’ হলেন অভিনেতা বনি সেনগুপ্ত এবং অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়। বেশ কয়েকটি সিনেমায় একসাথে অভিনয়ের পর এখন তাদের অফস্ক্রিন কেমিস্ট্রিও বেশ জমজমাট।

দুই অভিনেতা- অভিনেত্রীর অনুগামীরা এখন অপেক্ষা করছেন তাদের বিয়ের সুখবরের জন্য। এর মধ্যেই তাদের বিয়ের জল্পনা উস্কে দিলেন আর এক টলিউড অভিনেতা অঙ্কুশ হাজরা।

গতকাল অর্থাৎ ১৭ই মে কৌশানী মুখোপাধ্যায় পালন করলেন তাঁর জন্মদিন। অন্যান্য বারের মতো বিদেশ সফরে নয়, বরং লকডাউন এর জন্য হোম-কোয়ারেন্টিনেই কেটেছে তার জন্মদিন। গতকাল ২৯ বছরে পা রাখলেন অভিনেত্রী। তাকে জন্মদিনের শুভেচ্ছা এবং ভালোবাসা জানিয়ে টুইট করেছেন একাধিক টলিউড অভিনেতা অভিনেত্রী।

কৌশানির ভালো বন্ধু অভিনেতা অঙ্কুশ হাজরাও বাদ যাননি তাতে। তিনি অবশ্য জন্মদিনের শুভেচ্ছা জানানোর পাশাপাশি কৌশানির লাল বেনারসি পড়া বিয়ের সাজের একটি ফটো পোস্ট করেছেন যা অনুগামীরা মনে করছেন সম্ভবত কৌশানির কোনো সিনেমা থেকে তোলা স্টিল ফটো।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

পোস্টে অঙ্কুশ কৌশানীর বয়ফ্রেন্ড বনি সেনগুপ্তকে ট্যাগ করে অনুরোধ করেছেন যাতে বনি তাড়াতাড়ি কৌশানির সাথে বিয়েটা সেরে নেয়। উত্তরে বনি সেনগুপ্ত কোনো কথা না বললেও দিয়েছেন হাসির ইমোজি।

তবে কৌশানি নিজে অঙ্কুশকে ধন্যবাদ জানানোর পাশাপাশি দায়ী করেছেন করোনাকে তার বিয়ে পিছিয়ে যাওয়ার কারণ হিসেবে, যা থেকে বনি কৌশানির অনুগামীরা আন্দাজ করতে পেরেছেন যে লকডাউন এবং করোনা পরিস্থিতি না থাকলে এবছরই হয়তো বিয়ে সেরে নিতেন এই দুই ‘লাভ বার্ড’।

তবে একবার যখন বিয়ের কথা স্বীকার করে নিয়েছেন অভিনেত্রী স্বয়ং, অনুগামীরা তাই হাল ছাড়তে নারাজ। অভিনেত্রীকে জন্মদিনের উইশ করার পাশাপাশি অঙ্কুশের পোস্টে তারা তাকে দ্রুত বিয়ে করার অনুরোধ জানিয়ে কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন।