টলিউড

বিয়ে না করেও বউ ভক্ত অঙ্কুশ! ঐন্দ্রিলা ছাড়া অন্য নারীর দিকে চোখ তুলেও দেখেন না অভিনেতা অঙ্কুশ হাজরা

পুজো মানেই সিনেমার আমেজ। পুজো মানি একগুচ্ছ নতুন সিনেমা। এই বছরেও পুজোতে বেরোতে চলেছে একাধিক বাংলা সিনেমা। এবার পুজোয় একই দিনে একইসাথে মুক্তি পেতে চলেছে দেবের ‘গোলন্দাজ’ ও জিৎ-এর ‘বাজি’। এবার পুজোয় দেব, জিৎ-কে টক্কর দিতে চলেছে অঙ্কুশও। অন্যদিকে, দেবের প্রযোজনায় ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’ মুক্তি পেতে চলেছে পুজোতেই। এবার পুজো সিনেমায় জমজমাট।

আগামী ১০ই অক্টোবর মুক্তি পেতে চলেছে অঙ্কুশ অভিনীত জয়দীপ মুখোপাধ্যায় পরিচালিত ও পরমব্রত চট্টোপাধ্যায় প্রযোজিত ক্রাইম থ্রিলার ‘এফআইআর’। এই ছবিতে প্রথমবারের জন্য ঋতাভরী চক্রবর্তী, বনি সেনগুপ্ত ও অঙ্কুশ হাজরা একসাথে অভিনয় করতে চলেছেন। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। যা সারা ফেলেছে দর্শকমহলেও।

‘এফআইআর’ ছবিতে অঙ্কুশ হাজরা সিনিয়র পুলিশ অফিসার অভ্রজিত দত্তের চরিত্রে অভিনয় করতে চলেছেন। এই ছবিতে বনি সেনগুপ্ত জুনিয়র অফিসার নরেন দাসের চরিত্রে অভিনয় করছেন। অঙ্কুশ হাজরা এই দুটি চরিত্রের রসায়ন প্রসঙ্গে মনে করেন, “ওদের মধ্যে আদর্শের লড়াই, ঠান্ডা যুদ্ধ রয়েছে। আবার পারস্পরিক ভালবাসার জায়গাও রয়েছে।” এই একই প্রসঙ্গে বনি সেনগুপ্ত বলেছেন, “অভ্রজিৎকে দেখে নরেনও নিজের কাজ সম্পর্কে সিরিয়াস হয়।”

প্রথমবারের জন্য একই সাথে পর্দায় দেখা যাবে অঙ্কুশ হাজরা, বনি সেনগুপ্ত ও ঋতাভরী চক্রবর্তীকে। উত্তেজিত দর্শকমহলও। তবে অঙ্কুশ ও বনির মধ্যে মূলত একটি মিল রয়েছে। তারা নিজেদের প্রেমিকা ছাড়া অন্য কারোর দিকেই তাকাননা। টলিউডে অঙ্কুশ ঐন্দ্রিলার জুটি ও বনি কৌশানির জুটি দীর্ঘদিনের। তারা এই সম্পর্কে সুখী তা বোঝা যায় তাদের হাবে ভাবে। বনির কথায় পর্দায় নিজের প্রেমিকার সাথে রোমান্স করা অনেক সহজ। কিন্তু অঙ্কুশ, তিনি আবার অন্য নায়িকাদের সঙ্গে রোম্যান্স বেশি উপভোগ করেন।

বনি কৌশানিকে একাধিক সিনেমায় একসাথে দেখা গিয়েছে। তবে চলতি বছরে প্রথমবারের জন্য ‘ম্যাজিক’ ছবিতে দেখা মিলেছে অঙ্কুশ ঐন্দ্রিলা জুটির। দেব, অঙ্কুশ, জিৎ-এর ছবিতে এবার পুজো জমজমাট।

Back to top button