টলিউড

‘এত ওভার-এক্টিং কেন’! আজব মুখভঙ্গি করে টিকা নেওয়ার ছবি পোস্ট করতেই সোশ্যাল মিডিয়ায় তীব্র ট্রোলড অভিনেতা অঙ্কুশ হাজরা

টলিউডের জনপ্রিয় অভিনেতা অঙ্কুশ হাজরা সোশ্যাল মিডিয়াতেও কিন্তু সমান জনপ্রিয়। তার অনুগামী সংখ্যা নেহাত কম নয়। তবে তাই বলে সোশ্যাল মিডিয়ায় সমালোচনার সম্মুখীন হওয়া থেকে কিন্তু বাঁচতে পারেন না অঙ্কুশ। সম্প্রতি তিনি গিয়েছিলেন করোনার দ্বিতীয় ভ্যাকসিনটি নিতে।

অন্য অনেকের মতই ইনজেকশন নেওয়ার ফটো পোস্ট করেছিলেন অভিনেতা সোশ্যাল মিডিয়ায়। কিন্তু তারপরেই ঘটে বিপত্তি। কারণ ইনজেকশন নিতে গিয়ে তিনি ওভার অ্যাকটিং করছেন, এই অভিযোগ তুলে সোশ্যাল মিডিয়ায় তীব্র কটাক্ষের সম্মুখীন হতে হলো অঙ্কুশকে।

প্রসঙ্গত তিনি যে ফটোটি পোস্ট করেছিলেন সেখানে দেখা যাচ্ছে ইনজেকশন নেওয়ার সময় ব্যথা, যন্ত্রণায় পাল্টে গিয়েছে তার মুখভঙ্গি। প্রচন্ড ব্যাথা লাগছে, এমন এক্সপ্রেশন দিতে দেখা গিয়েছে অঙ্কুশকে। আর তাই নিয়েই ব্যাঙ্গে ভরে উঠেছে সোশ্যাল মিডিয়া।অনেকেই লিখেছেন অঙ্কুশ সিনেমায় যেমন ওভার অ্যাকটিং করেন বাস্তব জীবনেও ঠিক তেমনটাই করছেন।

নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন ভ্যাকসিন নেওয়ার সময় মোটেও এতো যন্ত্রনা লাগে না। অনেকে আবার সরাসরি অঙ্কুশের প্রেমিকা অভিনেত্রী ঐন্দ্রিলা সেনকে ট্যাগ করে অঙ্কুশের ওভার অ্যাকটিং দেখতে আমন্ত্রণ জানিয়েছেন।

প্রসঙ্গত এদিন অঙ্কুশের সঙ্গে ঐন্দ্রিলাকেও করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজটি নিতে দেখা গিয়েছে। অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে অন্যদের উৎসাহিত করতে ভ্যাকসিন নেওয়ার ফটোও পোস্ট করেছেন এদিন। তবে তাতে অবশ্য অঙ্কুশের প্রতি সমালোচনা মোটেই থামছে না। বরং তার এক্সপ্রেশন নিয়ে ক্রমাগত হাসি-ঠাট্টা চলছে সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

Back to top button