এই নম্বরে ফোন করলেই বিনামূল্যে করোনা রোগীর কাছে খাবার পৌঁছে দেবে অঙ্কুশ, বিক্রম ও অনীক

করোনা আক্রান্ত রোগীদের পাশে দাঁড়ালেন অঙ্কুশ, বিক্রম চট্টোপাধ্যায় ও গায়ক অনীক ধর। যে সমস্ত রোগীরা বাড়িতে আইসোলেশনে রয়েছেন এবার তাঁদের কাছে পৌঁছে যাবে এই তিন জনের টিম ‘বন্ধু আছি’।

বিনামূল্যে কোভিড রোগীদের বাড়িতে দু’বেলার খাবার পৌঁছে দেবেন এই তিন জন। অনীক ধর আগে থেকেই করোনা রোগীদের খাবার পৌঁছে দেবার কাজ করছিলেন এবার তাঁর সঙ্গে হাত মেলালেন অঙ্কুশ ও বিক্রম।

আজ নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে লাইভ এসে এ কথা জানান অঙ্কুশ। সকলকে জানিয়ে দেন, কলকাতার বিভিন্ন অঞ্চলে করোনা আক্রান্তদের বাড়িতে বিনামূল্যে খাবার পৌঁছে দেওয়ার উদ্যোগে শামিল হয়েছেন তিনি।

তিনি, অনীক ও বিক্রম ইস্টার্ন মেট্রোপলিটন ক্লাবের সহায়তায় এই লড়াইয়ে যুক্ত হয়েছেন। অঙ্কুশ জানান, এই খারাপ সময়ে মানুষের পাশে থাকাটা জরুরি।

আর সেই জন্যই তাঁরা এই উদ্যোগ নিয়েছেন। নিজেদের সবটা দিয়ে তাঁরা চেষ্টা করবেন। তিনি একটি ফোন নম্বর শেয়ার করেন। সেখানে ফোন করলেই বিনামূল্যে কোভিড আক্রান্তের বাড়িতে খাবার পৌঁছে যাবে। তাঁর শেয়ার করা নম্বরটি হল, ৯৩৩০৩৬৬৫৪০ / 9330366540, এখানে ফোন করলেই হবে।

অঙ্কুশ আরও জানান কোনও কোভিড আক্রান্তকে এই খাবার নিতে কাউকে পাঠাতে হবে না। ‘বন্ধু আছি’ টিমের থেকেই ডেলিভারি করা হবে বাড়িতে।

কোভিডের সব রকম সতর্কতা মেনে এই খাবার পৌঁছে দেওয়া হবে। গোটা রাজ্যের মানুষের কাছে তাঁরা এইভাবে বিনামূল্যে খাবার পৌঁছে দিতে চান। এর জন্য তাঁদের সকলের সাহায্য দরকার।

তাঁর ভক্তদের অনুরোধ করেছেন যে যেমন ভাবে পারবে যেন পাশে থাকে। এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন সকলে। এর আগেই অভিনেতা সাংসদ দেব কোভিড আক্রান্তদের বাড়িতে নিজের রেস্তোরাঁ থেকে খাবার পৌঁছে দিচ্ছিলেন।

সকলেই চেষ্টা করছেন, নানা ভাবে এই খারাপ সময়ে মানুষের পাশে থাকতে, এক সঙ্গে কোভিড যুদ্ধে জয়ী হতে। এই তিন জুটির উদ্যোগকে সাধুবাদ দিয়েছেন নেট নাগরিকরা।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)