টলিউড

বিয়ের মরশুমে কাউকে না জানিয়েই চুপিসারে শুভ কাজ সেরে ফেললেন টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি অঙ্কুশ-ঐন্দ্রিলা? রইল ছবি

বিয়ের মরশুমে তারকা থেকে আমজনতার সকলেই বিয়েতে মেতে উঠেছেন। বলিউড থেকে শুরু করে টলিউড একের পর এক সেলিব্রিটিরা নিজেদের পছন্দের জীবনসঙ্গীর সঙ্গে ঘর বেঁধে চলেছেন। টলিউড ইন্ডাস্ট্রিতে এরকম বেশ কিছু জনপ্রিয় জুটি রয়েছে যাদের বিয়ের জন্য দর্শকেরা অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন। তাদের মধ্যে একটি জুটি হলো অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেনের জুটি। বিগত ১০ বছর ধরে প্রেমের সম্পর্কে রয়েছেন তারা, অসংখ্য নেটিজেন এই জুটির বিয়ের জন্যই অধীর আগ্রহে অপেক্ষা করে আছে বেশ কিছুদিন ধরে।

সম্প্রতি কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়াতে একটি ছবি ঘুরে বেড়াচ্ছে। যা দেখে নেটিজেনরা সন্দেহ করছেন যে চুপিসারেই অঙ্কুশ এবং ঐন্দ্রিলা শুভ কাজ সেরে ফেললেন। আসল ঘটনা হলো ছবিতে ঐন্দ্রিলা কে লাল রংয়ের সুন্দর কাজ করো বেনারসি গায়ে সোনার গয়না মাথায় মুকুট পরে দেখা গিয়েছে এবং অঙ্কুশ কে পাঞ্জাবি এবং ধুতিতে দেখা গিয়েছে। দুজনই বিয়ের সাজে পাশাপাশি বসে ফোন ঘাটতে ব্যস্ত। সেরকম একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। আর এই ছবি ভাইরাল হতে সকল নেটিজেনদের মনে প্রশ্ন জেগেছে যে তবেকি চুপিসারে বিয়ের মৌসুমী নিজেরাও সাত পাকে ঘুরে নিলেন এই জুটি?

বিয়ে তো অবশ্যই করেছেন তারা। তবে সেটা রিয়েল লাইফে নয় রিল লাইফে। হ্যাঁ ঠিকই শুনছেন অঙ্কুশ ঐন্দ্রিলার আগামীদিনের নতুন ছবির জন্যই এই সাজে সাজা হয়েছে তাদের। একটু ভালো করে লক্ষ্য করলে দেখা যাবে যে ছবিটি ভাইরাল হয়েছে সেই ছবিটি আশেপাশে একটি সিনেমা সেট রয়েছে পেছনে ক্যামেরা লাইট ইত্যাদি সমস্ত কিছু সাজানো রয়েছে।

আগামী কয়েক দিনের মধ্যেই অঙ্কুশ এবং ঐন্দ্রিলার নতুন ছবি ‘লাভ ম্যারেজ’ আসতে চলেছে। যার মোশন ভিডিও আমরা ইতিমধ্যেই অঙ্কুশ হাজরার ইনস্টাগ্রাম প্রোফাইল দেখতে পেয়েছি। তখনই অঙ্কুশ সকলকে জানিয়ে ছিলেন তাদের নতুন সিনেমার কথা সম্ভবত সেই সিনেমার শুটিং হচ্ছিল সেই সময় কেউ একজন তাদের ছবি তুলে পোস্ট করেন।

লাভ মেরেজ ছবি তে অঙ্কুশ ঐন্দ্রিলা ছাড়াও আমরা দেখতে পাব অভিনেত্রী অপরাজিতা আঢ্য কে এবং সঙ্গে থাকবেন রঞ্জিত মল্লিক। এর আগেও এই জুটি ম্যাজিক ছবিতে একসঙ্গে কাজ করেছেন। সেটাই ছিল অঙ্কুশ-ঐন্দ্রিলার প্রথম একসঙ্গে কাজ।

 

View this post on Instagram

 

A post shared by Sohini (@sohini.official)

Back to top button