টলিউড

নাচে গানে নেটদুনিয়ায় ঝড় তুললেন ‘সারেগামাপা’ বিজয়ী অঙ্কিতা ভট্টাচার্য, ভাইরাল ভিডিও

আজকের দিনে দাঁড়িয়ে নিজের প্রতিভাকে সকল মানুষের সামনে তুলে ধরার অন্যতম মাধ্যম হল সোশ্যাল মিডিয়া। বর্তমান যুগের ছেলেমেয়েদের কাছে সোশ্যাল মিডিয়া একটি গুরুত্বপূর্ণ প্ল্যাটফর্ম হয়ে দাঁড়িয়েছে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একসাথে বহু মানুষের সামনে নিজের প্রতিভাকে তুলে ধরা জায়। প্রতিদিন নেটদুনিয়ায় হাজার হাজার ভিডিও ভাইরাল হয়। তার মধ্যে থেকে এমন কিছু কিছু ভিডিও থাকে যা মানুষের মধ্যে বিপুল জনপ্রিয়তা অর্জন করে। সম্প্রতি একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে নেটিজেনদের মধ্যে।

সারেগামাপা এর বিজেতা অঙ্কিতা ভট্টাচার্যকে আমরা সকলেই চিনি। নিজের গানের প্রতিভাকে বারবার প্রমাণ করেছে মানুষের সামনে। তার গানের জাদুতে বার বার মুগ্ধ হয়েছে মানুষ। সারেগামাপা-এ জেতার পর আঙ্কিতার দেখা মেলে বিভিন্ন টেলিভিশান অনুষ্ঠানে। সোশ্যাল মিডিয়ায় এই গায়িকার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়।

এই গায়িকা প্রায়ই নিজের গাওয়া গানের ভিডিও শেয়ার করে থাকেন নেটদুনুয়ায় যা নিমেষের মধ্যে ভাইরাল হয়ে যায় তার অনুরাগীদের মধ্যে এবং সকল নেটিজেনদের মধ্যে। অঙ্কিতা ভট্টাচার্যের নিজের একটি ইউটিউব চ্যানেল রয়েছে যেখানে সে নিজের গাওয়া সমস্থ গান শেয়ার করে থাকে।

গানের পাশাপাশি নাচেও পারদর্শী এই গায়িকা। সম্প্রতি তিনি নিজের ইউটিউব চ্যানেল থেকে যে ভিডিওটি শেয়ার করেছেন সেখানে তাকে ‘কমলা’ গানে নাচতে দেখা গেছে। এই ভিডিওটিতে অঙ্কিতার সঙ্গে আরো দুজনকে নাচতে দেখা গিয়েছে। এই ভিডিওটিতে যার কণ্ঠে গান শোনা যাচ্ছে সেটিও অঙ্কিতা নিজে। সম্প্রতি এই ভিডিও নেটপাড়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

এই ভিডিওর মাধ্যমে অঙ্কিতা প্রমাণ করে দিয়েছে যে সে একজন ভালো গায়িকা হওয়ার পাশাপাশি একজন ভালো নৃত্যশিল্পীও। এই ভিডিওটি নেটদুনিয়ায় ভাইরাল হওয়ার পর থেকেই প্রসংশার ঝড় বয়ে গেছে। এই ভিডিওটিতে অঙ্কিতাকে লাল পাড় সাদা শাড়িতে দেখা গেছে। ‘কমলা’ এই ফোক গানটি গেয়ে এবং সেই গানের তালে নেচে মুগ্ধতার ঝড় তুলেছে নেটদুনিয়ায়।

Back to top button